ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

ঢাবি শিক্ষার্থীর মৃত্যু: স্বামী তিন দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
ঢাবি শিক্ষার্থীর মৃত্যু: স্বামী তিন দিনের রিমান্ডে

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) নৃত্যকলা বিভাগের শিক্ষার্থী এলমা চৌধুরী মেঘলার মৃত্যুর ঘটনায় বনানী থানায় হত্যা মামলায় স্বামী ইফতেখার আবেদীনকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৫ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম এ আদেশ দেন।

 

আসামি ইফতেখার আবেদীন কানাডা প্রবাসী ছিলেন। সপ্তাহ খানেক আগেই তিনি দেশে ফেরেন।  

এদিন আসামিকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। আসামিপক্ষে আইনজীবী জিল্লুর রহমান রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

শুনানিতে আইনজীবী বলেন, এটা একটি আত্মহত্যার ঘটনা। এটা কোনোভাবেই হত্যাকাণ্ড নয়। আসামি একজন প্রবাসী, তিনি সম্প্রতি দেশে এসেছেন। কিন্তু নিজের স্ত্রীকে তিনি কেন হত্যা করতে যাবেন? তাই তার রিমান্ড বাতিল পূর্বক জামিন দেওয়া হোক। যে কোনো শর্তে আমরা জামিন চাই।

উভয় পক্ষের শুনানি শেষে আদালত তিনদিনের রিমান্ডের আদেশ দেন।

মামলার ঘটনায় জানা যায়, গত ১৪ ডিসেম্বর বিকেল চারটার দিকে রাজধানীর বনানীতে স্বামীর বাসায় মারা যান এলমা।

এলমাকে প্রথমে গুলশান ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়েছিল। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওই ঘটনায় গত রাতেই এলমার বাবা সাইফুল ইসলাম চৌধুরী বাদী হয়ে স্বামী, শ্বশুর ও শাশুড়িকে আসামি করে হত্যা মামলাটি দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
কেআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad