ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

আইন ও আদালত

নীলফামারীতে ১৪ বিচারক করোনায় আক্রান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
নীলফামারীতে ১৪ বিচারক করোনায় আক্রান্ত

নীলফামারী: নীলফামারী জেলা আদালতের ১৩ জন বিচারক করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (২৫ জানুয়ারি) সদর উপজেলা হাসপাতালের করোনার র‌্যাপিড এন্টিজেন টেস্ট কেন্দ্রে নমুনা পরীক্ষায় তাদের করোনা পজেটিভ শনাক্ত হয়।

সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবির।
তিনি জানান, গত শনিবার (২২ জানুয়ারি) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদ হাসান করোনা আক্রান্ত হন। এ নিয়ে ১৪ জন বিচারক করোনায় আক্রান্ত হলেন। তারা নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে সবাই সুস্থ আছেন।

করোনা আক্রান্ত বিচারকরা হলেন- জেলা ও দায়রা জজ মো. রেজাউল করিম, নারী ও শিশু ট্রাইব্যুনাল-১ এর জেলা বিচারক মনছুর আলম, নারী ও শিশু ট্রাইব্যুনাল-২ এর জেলা বিচারক মাহবুবুর রহমান, যুগ্ম জেলা ও দায়রা জজ মাহমুদ হাসান, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক খন্দকার এটিএম তোফায়েল, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম, অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হাফিজুল ইসলাম, সহকারী জজ সোহাগ আলী, জয় কিশোর নাগ, মাহবুবুল ইসলাম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সোহাদেব চন্দ্র রায়, শাহীন কবির ও মেহেদী হাসান।

এছাড়া রোববার (২৩ জানুয়ারি) নীলফামারী জেলা প্রশাসক (ডিসি) খন্দকার ইয়াসির আরেফিনের করোনা শনাক্ত হয়। ওইদিন সকালে নীলফামারীতে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রথম ও দ্বিতীয় বার র‍্যাপিড এন্টিজেন টেস্টে তার করোনা রিপোর্ট পজেটিভ আসে। এরপর থেকে সরকারি বাসভবনে আইসোলেশনে রয়েছেন তিনি। তার শরীরে করোনার কোনো উপসর্গ ছিল না।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ২৫ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa