ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

ছাত্রীকে যৌন নিপীড়ন, প্রধান শিক্ষক কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
ছাত্রীকে যৌন নিপীড়ন, প্রধান শিক্ষক কারাগারে ছবি প্রতীকী

বরিশাল: বরিশালের বাবুগঞ্জ উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

অভিযুক্ত শিক্ষকের নাম সালাম বেপারী।

তিনি উপজেলার পূর্ব ভুতেরদিয়া দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

এর আগে মঙ্গলবার (২৫ জানুয়ারি) জামিনের আবেদন নিয়ে আদালতে আত্মসমর্পণ করেন তিনি। এ সময় জেলা জজ আবু শামীম আজাদের বিচারাধীন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলা সূত্রে জানা গেছে, সালাম বেপারীর বাড়ি একই উপজেলার পূর্ব কেদারপুর গ্রামে। তার বিরুদ্ধে গত বছর ৩০ নভেম্বর বাবুগঞ্জ থানায় মামলা করেন ভিকটিম ছাত্রীর মা।

অভিযোগে তিনি উল্লেখ করেন, তার মেয়েকে প্রায়ই প্রধান শিক্ষক সালাম কুরুচিপূর্ণ কথাবার্তা বলত। গত ২৩ নভেম্বর সকাল ১০ টায় শ্রেণিকক্ষে বসে তার মেয়েকে যৌন নিপীড়ন করে। এরপর ওই ছাত্রী শ্রেণীকক্ষ থেকে বের হয়ে বাড়িতে এসে মায়ের কাছে ঘটনা খুলে বলে।

এ অভিযোগের পর মামলা হলে অভিযুক্ত সালাম বেপারী উচ্চ আদালতে হাজির হয়ে ৬ সপ্তাহের জন্য অন্তর্বর্তীকালীন জামিন নেন।

জামিনের মেয়াদ শেষ হলে মঙ্গলবার নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। আদালত জামিন না মঞ্জুর করে তাকে হাজতে পাঠিয়ে দেন।

বাংলাদেশ সময়: ০৮২০ ঘণ্টা, ২৬ জানুয়া‌রি, ২০২২
এমএস/এমএমজেড

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।