ঢাকা, সোমবার, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

আইন ও আদালত

হবিগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি সালেহ, সম্পাদক বকুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
হবিগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি সালেহ, সম্পাদক বকুল সালেহ উদ্দিন আহমেদ (সভাপতি) ও মো. আব্দুল মোছাব্বির বকুল (সাধারণ সম্পাদক)

হবিগঞ্জ: হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সালেহ উদ্দিন আহমেদ সভাপতি ও মো. আব্দুল মোছাব্বির বকুল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ভোটে অন্য আরও পাঁচটি পদে পাঁচজন নির্বাচিত হয়েছেন।

বুধবার (১৩ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত সমিতির কার্যালয়ে ভোটগ্রহণ করা হয়। নির্বাচন কমিশন ভোট গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করেন।

মোট সাতটি পদে অনুষ্ঠিত এ নির্বাচনে ২৫০ ভোট পেয়ে সভাপতি পদে সালেহ উদ্দিন ও ২৭৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে আব্দুল মোছাব্বির বকুল নির্বাচিত হন।

এছাড়া সহ-সভাপতি পদে মো. আবু তাহের মিয়া ২৩৪ ভোট, যুগ্ম সাধারণ সম্পাদক (দেওয়ানি শাখা) পদে জন্টু চন্দ্র দেব ২১৫, যুগ্ম সাধারণ সম্পাদক (ফৌজদারি) পদে জেবুন্নেছা চৌধুরী ৩১৬, লাইব্রেরি সম্পাদক পদে ২৮১ ভোটে মো. আব্দুল মজিদ এবং ক্রীড়া ও সামাজিক উন্নয়ন পদে সৈয়দ জাদিল উদ্দিন আহমেদ ২২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এর আগে সিনিয়র সদস্য পদে চারজন এবং জুনিয়র সদস্য পদে তিনজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মো. নূরুল আমীন।  

দুপুরে আইনজীবী সমিতির নির্বাচন পর্যবেক্ষণ করেন ও ভোটাধিকার প্রয়োগ করেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এবং হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa