ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

আইন ও আদালত

স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

বগুড়া: বগুড়ায় স্ত্রী হত্যার দায়ে সোবহান আলী (৪৫) নামে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তাকে ২০ হাজার টাকা জরিমানা হয়েছে।

 

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুর ১২টার দিকে বগুড়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-৩ এর বিচারক রুবাইয়া ইয়াছমিন এ রায় ঘোষণা করেন।  

দণ্ডপ্রাপ্ত সোবহান বগুড়ার সোনাতলা উপজেলার সোনাকানিয়া এলাকার মৃত সোলাইমান আলীর ছেলে। রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-৩ এর অতিরিক্ত পিপি পদ্ম কুমার দেব জানান, ২০১২ সালের ১৮ নভেম্বর সকালে টাকা-পয়সা সংক্রান্ত জেরে স্ত্রী সুলতানা বেগম ওরফে রুমাকে গলা কেটে হত্যা করে বাথরুমের সামনে ফেলে রাখেন স্বামী সোবহান। পরে মৃত রুমার মা রোকেয়া বেগম সোনাতলা থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর সোবহানকে গ্রেফতার করে পুলিশ। তখন থেকে তিনি কারাগারে ছিলেন। পরে ১৫ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত স্ত্রী হত্যার দায়ে বৃহস্পতিবার স্বামী সোহবানকে মৃত্যুদণ্ডসহ ২০ হাজার টাকা জরিমানা করেন।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
কেইউএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa