ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আইন ও আদালত

ইয়াবা দিয়ে ফাঁসানো এএসআইসহ তিনজন রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
ইয়াবা দিয়ে ফাঁসানো এএসআইসহ তিনজন রিমান্ডে

ঢাকা: পথচারীর পকেটে ইয়াবা ঢুকিয়ে ফাঁসাতে গিয়ে গ্রেফতার পল্লবী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহবুবুল আলমসহ তিনজনের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদী এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া অপর দুই আসামি হলেন- মো. রুবেল ও মো. সোহেল রানা।

তিন আসামিকে আদালতে হাজির করে প্রত্যেকের সাতদিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন। আসামিপক্ষে তাদের আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে আদালত আসামিদের প্রত্যেককে দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

সিএমএম আদালতে ক্যান্টনমেন্ট থানার সাধারণ নিবন্ধন শাখা থেকে বিষয়টি জানা গেছে।

মামলা সূত্রে জানা যায়, এএসআই মাহবুবুল আলমসহ একজন সোর্সের কাছ থেকে ইয়াবার প্যাকেট নিয়ে খলিলুর রহমান নামে এক পথচারীর পকেটে ঢুকিয়ে দেন। এ ঘটনায় পথচারীর বিরুদ্ধে পল্লবী থানায় মাদক মামলা দেয় পুলিশ। পরে পথচারীর পকেটে মাদক ঢুকিয়ে দেওয়ার ভিডিও বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়।

এ ঘটনায় এএসআই মাহবুবুল আলমসহ তিনজনের বিরুদ্ধে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন পল্লবী থানার এসআই খালিদ হাসান তন্ময়। অপরদিকে পথচারী খলিলের বিরুদ্ধে করা মাদক মামলায় পুলিশ চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২২
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।