ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

মাইক্রোবাস চাপায় স্কুলছাত্রের মৃত্যু, চালক কারাগারে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
মাইক্রোবাস চাপায় স্কুলছাত্রের মৃত্যু, চালক কারাগারে  আলী হোসেন (ফাইল ছবি)

ঢাকা: রাজধানীতে দ্রুতগামী মাইক্রোবাসের ধাক্কায় স্কুলছাত্র আলী হোসেনের মৃত্যুর ঘটনায় গ্রেফতার চালক জিয়াউল হককে (৫০) কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।  

শনিবার (১৭ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

১৩ সেপ্টেম্বর আসামি জিয়াউল হকের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন অন্য একটি আদালত। সেই রিমান্ড শেষে আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।  

 ১১ সেপ্টেম্বর সকালের দিকে আলী হোসেন নামে সরকারি বিজ্ঞান কলেজের দশম শ্রেণির ছাত্রকে ধাক্কা দেয় মাইক্রোবসটি। এরপর গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়।  

সেখানে অবস্থার অবনতি হয়। এরপর ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

এ ঘটনায় তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি মামলা করা হয়।

পরদিন ১২ সেপ্টেম্বর আশুলিয়ার বিশমাইল এলাকা থেকে চালক জিয়াউল হককে গ্রেফতার করে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ। এ সময় মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২ 
কেআই/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।