ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

সারা’র নতুন সাব-ব্র্যান্ড ‘ঢেউ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
সারা’র নতুন সাব-ব্র্যান্ড ‘ঢেউ’ রাজধানীর রেডিসন ব্লু হোটেলে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে আত্মপ্রকাশ করেছে সারা লাইফ স্টাইলের নতুন সাব-ব্র্যান্ড ‘ঢেউ’। ছবি: জিএম মুজিবুর

ঢাকা: জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড সারা লাইফ স্টাইলের নতুন সাব-ব্র্যান্ড ‘ঢেউ’ উদ্বোধন করা হয়েছে।

রোববার (২২ জানুয়ারি) রাজধানীর রেডিসন ব্লু হোটেলে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে আত্মপ্রকাশ করে নতুন এই সাব-ব্র্যান্ড।

ঢেউ-এ ছেলে-মেয়েদের ওয়েস্টার্ন ধাঁচের সব পোশাক পাওয়া যাবে। চলতি বছরের ৯ মার্চ থেকে সারার সব আউটলেটে ‘ঢেউ’ এর কালেকশন এভেইলেবল থাকবে।

অনুষ্ঠানের শুরুতে সারা’র পথচলা নিয়ে একটি ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। এরপর আয়োজন করা হয় মনোজ্ঞ ফ্যাশন-শো। ৩৪ জন মডেল ফ্যাশন-শোতে অংশ নেন৷ 

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে সারা সাইয়্যেরা বলেন, সারা প্রতিনিয়ত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলার চেষ্টা করছে। এটাই আমাদের সফলতার মূলমন্ত্র। এরই ধারাবাহিকতায় ওয়েস্টার্ন কালেকশনের নতুন এই সাব-ব্র্যান্ড ‘ঢেউ’ উদ্বোধন হতে যাচ্ছে। আগামী ৯ মার্চ থেকে সারা’র সবগুলো আউটলেটে নতুন এই সাব-ব্র্যান্ডের পোশাক পাওয়া যাবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় ইউটিউবার রাফসান দ্যা ছোট ভাই, ইউটিউবার ও মডেল রাবা খান এবং মডেল সুনেরাহ বিনতে কামাল। এছাড়া শো-বিজের তারকা ও সারা লাইফস্টাইলের ঊর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

স্নোটেক্স গ্রুপ-এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ যাত্রা শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। বর্তমানে প্রতিষ্ঠানটির ১০টি আউটলেট রয়েছে। শিগগীরই সারার বগুড়া আউটলেট চালু হতে যাচ্ছে। চালু হলে সেটি হবে সারা’র ১১তম আউটলেট।

বাংলাদেশ সময়: ২২৩৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
এমকে/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad