ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

লা রিভে ঈদ কালেকশন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
লা রিভে ঈদ কালেকশন 

বছরের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর দুয়ারে সমাগত। চারদিকে ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে ঈদ আনন্দের জোয়ার।

পরিবার, বন্ধু ও স্বজনদের নিয়ে ঈদ উদযাপনের আনন্দ বাড়িয়ে দিতে লা রিভ লঞ্চ করেছে তার ঈদ কালেকশন ২০২৩।  

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, “প্রতিটি ফ্যাশন-সিজনে আমরা নতুন নতুন থিম নিয়ে কাজ করি। এই ঈদের কালেকশন থিমের নাম রিলিজ। একটি দীর্ঘ অতিমারি শেষে আমরা

বেশ কয়েকটি বিষয়বস্তু ও প্রিন্ট-স্টোরিতে ঈদের স্টাইলগুলো সাজানো হয়েছে। ভারি কারচুপি, এম্ব্রয়ডারি ও হাতের কাজ করা স্টাইলগুলো সংকলিত হয়েছে ‘ক্রাফটেড কিচ’ শিরোনামে। উজ্জ্বল রঙের পেইন্টারলি গ্রাফিক্স, লতাপাতা-ফুলের স্ক্রল, ক্রস-স্টিচ ইত্যাদির প্রিন্টগুলোকে ‘স্ক্রলিং গ্রাফিক স্টোরি’তে সাজানো হয়েছে। এনিমেল প্রিন্ট ও জিওমেট্রিক স্পটপ্রিন্ট দেখা যাবে ‘স্পেকল ব্লাস্ট’ প্রিন্ট স্টোরিতে।

উজ্জ্বল রঙের ডাই ইফেক্ট দিয়ে সাজানো হয়েছে পিগমেন্ট ও অম্ব্রে ক্রাশ। সাথে থাকছে মেলো ও বোল্ড রংয়ের ব্লকের সমন্বয়। আরও থাকছে পপস্টাইলে আঁকা ফুল দিয়ে সাজানো ফ্লোরাল পপ প্রিন্ট, চেক ও স্কয়ার বক্স প্রিন্ট, চাইল্ড-লাইক চার্ম ও পজেটিভ মেসেজিং’য়ের মতো প্রিন্ট স্টোরি।

নারী, পুরুষ ও শিশুদের পোশাকের পাশাপাশি রয়েছে গৃহসজ্জা ও ঈদ উপলক্ষে বিভিন্ন নকশার পণ্য সামগ্রী।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।