ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

লাইফস্টাইল

ঈদ-উল-আজহার নজরকাড়া কালেকশন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, জুন ২৪, ২০২৩
ঈদ-উল-আজহার নজরকাড়া কালেকশন

ঈদের বড় অংশজুড়ে থাকে নতুন পোশাক। আর পোশাক নিয়ে কাজ করে আমাদের দেশীয় ফ্যাশন হাউসগুলো।

জেনে নিন এবারের ঈদে কোন হাউস কেমন পোশাক এনেছে-

লা রিভ 
ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ ‘বিলঙ্গিং বা সংযুক্ত‘ শিরোনামে তাদের ঈদ-উল-আজহার কালেকশন সাজিয়েছে।  

নারী, পুরুষ ও শিশুদের পোশাকের পাশাপাশি তারা এনেছে গৃহসজ্জা ও ঈদ উপলক্ষে বিভিন্ন নকশার পণ্য সামগ্রী।

নারী, পুরুষ, কিশোর-কিশোরী, শিশু ও নবজাতকদের জন্য তৈরি এই বিশেষ ঈদ কালেকশনের কালার প্যালেটে কসমিক শেড ব্যবহার করেছে লা রিভ। মূল রঙের নাম ওয়াটার মার্ক। আরো থাকছে ইন্ডিগো, ডার্ক অলিভ, পাউডার ব্লু, ওয়াইন রেড, বারগেন্ডি, ভারমিলিয়ন, ডাস্টি রোজ, পিচ, বেবি পিংক, গ্রাউন্ডেড ব্রোঞ্জ, ফনা, ও সোনালি রঙের ব্লাশি ইফেক্টের ছড়াছড়ি। উৎসব-উপযোগিতা এবং গ্রীষ্মের গরমের কথা মাথায় রেখে নরম সিল্ক, ক্রেপ সিল্ক, ভিসকোস, সুতি, তাঁত, ইন্ডি কটন ও সিল্ক, জর্জেট, আরামদায়ক ফেইলি, মসলিন, হাফ সিল্ক ও টেক্সচার্ড ফেব্রিক বেছে নিয়েছে ব্র্যান্ডটি।  

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, “প্রতিটি ফ্যাশন-সিজনে আমরা নতুন নতুন থিম নিয়ে কাজ করি। এবারের ঈদের প্রধান প্রিন্টস্টোরির নাম মিরাজ মেল্ট।

নারীদের জন্য লা রিভ ঈদ-উল-আজহা কালেকশনে থাকছে টিউনিক, কামিজ, লং টিউনিক, সালোয়ার কামিজ, স্কার্ট-টপ সেট, ম্যাটারনিটি টিউনিক, নতুন ধরনের আবায়া সেট, শার্ট, টপ, টি-শার্ট, কোটি ও শ্রাগ।  

শাড়ি কালেকশনে যোগ হয়েছে নতুন ডিজাইনের হাফসিল্ক, কটন ও এক্সক্লুসিভ মসলিন শাড়ি।  

পাঞ্জাবির সঙ্গে বিভিন্ন রকম পাজামার পাশাপাশি এবার বর্ষার মাঝেই ঈদের বিষয়টি বিবেচনা করে পুরুষের কালেকশনে আরও যোগ করা হয়েছে আরামদায়ক সব শার্ট, টি-শার্ট, পোলো শার্ট এবং বিভিন্ন রকমের ট্রাউজার ও জিন্স।  

মেয়ে শিশুদের জন্য টিউনিক, ফ্রক, ওভেন সেট, সালোয়ার কামিজ, ঘাগরা চোলি সেট ও কমফোর্ট লেগিংস থাকছে। ছেলেশিশুদের জন্য পাঞ্জাবি, পোলো ও টিশার্ট, ক্যাজুয়াল শার্ট এবং প্যান্টস ও পাজামা ডিজাইন করা হয়েছে। নবজাতকদের জন্যেও থাকছে ঈদের রঙিন আয়োজন।

পাঞ্জাবির সঙ্গে বিভিন্ন রকম পাজামার পাশাপাশি এবার বর্ষার মাঝেই ঈদের বিষয়টি বিবেচনা করে পুরুষের কালেকশনে আরও যোগ করা হয়েছে আরামদায়ক সব শার্ট, টি-শার্ট, পোলো শার্ট এবং বিভিন্ন রকমের ট্রাউজার ও জিন্স।  

বিশ্বরঙ 
ঈদ মানেই আনন্দ। আর এ আনন্দকে সবার মাঝে ছড়িয়ে দিতে বিশ্বরঙ ক্রেতাদের জন্য রেখেছে ৩০ শতাংশ মূল্য ছাড়। গরমের কথা মাথায় রেখে আরামদায়ক কাপড়ের পাশাপাশি রঙের ‘ম্যাচিউরড টোন’ ও কাজের মাধ্যম হিসাবে রেখেছে স্ক্রিন প্রিন্ট, ব্লক, ডিজিটাল প্রিন্ট, মেশিন এমব্রয়ডারি, কারচুপি, নকশিকাঁথা জারদৌসীসহ মিশ্র মাধ্যম। ছোট-বড় সবার জন্য এনেছে নান্দনিক সব কালেকশন। শোরুমে কেনাকাটার সুযোগের পাশাপাশি ঘরে বসে অনলাইনে কেনাকাটা করতে পারবেন।  

রঙ বাংলাদেশ

ঈদে রঙ বাংলাদেশ নিয়ে এসেছে নিত্যনতুন সব ডিজাইনের পোশাক। এর সঙ্গে রাখা হয়েছে বাংলাদেশের সংস্কৃতি এবং ধর্মীয় আবহের সঙ্গে সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডের সমন্বয়। পোশাকে ব্যবহার করা হয়েছে সুতি, লিলেন, হাফসিল্ক, মসলিন, বেক্সি-কটনসহ বিভিন্ন ধরনের দেহের সঙ্গে মানানসই আরামদায়ক কাপড়। ছোট-বড় সবার জন্য রকমারি সব পোশাক তো থাকছেই সঙ্গে থাকছে পরিবারের জন্য ফ্যামিলি প্যাকেজ। ‘রঙ বাংলাদেশ’-এর ঢাকাসহ সারা দেশের যে কোনো আউটলেটেই পাবেন আকর্ষণীয় এ ঈদ পোশাক।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, জুন ২৪, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।