ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

শ্যাম্পুর মডেল হয়ে এলেন সুস্মিতা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৫
শ্যাম্পুর মডেল হয়ে এলেন সুস্মিতা

বলিউড তারকাদের জনপ্রিয়তা আমাদের দেশে কোনো ‍অংশে ভারতের চেয়ে কম নয়। তাইতো কয়েকদিন পরপরই মেলা বসছে তাদের।



দীপিকা, পরিণীতির পর এবার ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের আমন্ত্রণে আজ দ্বিতীয়বারের মতো ঢাকায় এলেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। এবার শ্যাম্পুর মডেল হিসেবে এসেছেন তিনি।

এর আগে ২০১১ সালে প্রথমবারের মত ঢাকায় এসেছিলেন বাঙালি বংশোদ্ভূত এ অভিনেত্রী।

আয়োজক সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে একটি ফ্যাশন শোতে অংশ নেবেন তিনি। মূলত তাকে এতে শো-স্টপার হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে। আয়োজনে বাংলাদেশ ছাড়াও ভারতের বেশ কয়েকজন খ্যাতনামা র‌্যাম্প মডেলও অংশ নেবেন।

আয়োজকরা জানিয়েছে, চুলের সৌন্দর্য বৃদ্ধিতে বিশ্বজুড়ে নারীদের আস্থার প্রতীক ট্রেসেমে। এই পণ্যটি বাংলাদেশের বাজারে নিয়ে আসছে ইউনিলিভার।

নারীকে তার কেশবিন্যাসে স্বাধীনতা দিতে পণ্যটি বিখ্যাত হেয়ার আর্টিস্টদের কাছেও সমানভাবে গ্রহণযোগ্য বলে দাবি তাদের। এ উপলক্ষে রোববার সন্ধ্যায় তারা আয়োজন করছে একটি আন্তর্জাতিক ফ্যাশন শো।
 
অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন সাদিয়া ইসলাম মৌ, বিদ্যা সিনহা মিম, মেহজাবিন চৌধুরী প্রমুখ। এতে গান পরিবেশন করবেন এলিটা ও জোহাদ।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।