ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

বনানীতে এসট্যাসি ফ্ল্যাগশিপ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৫
বনানীতে এসট্যাসি ফ্ল্যাগশিপ

ফ্যাশন সচেতনতা আমাদের মাঝে দিন দিন বাড়ছে। আমাদের রুচিরও পবির্তন হচ্ছে সময়ের সঙ্গে সঙ্গে।

যখন আমাদের বাংলাছবির জয়জয়াকার ছিল, সে ছবিগুলোতে দেখা যায় সব নারী-পুরুষের সাজ-পোশাক ছিল প্রায় একই ধরনের। তখন সাধারণ নারীরাও জনপ্রিয় নায়িকাদের মতোই শাড়ি পরতেন, চুল বাঁধতেন। কিন্তু আজ আর আমরা কাউকে হুবহু কপি করি না। প্রত্যেকের তৈরি হয়েছে নিজস্ব স্টাইল, লাইক-ডিজলাইক।

আর সচেতন ক্রেতার সামনে সবার পছন্দের পোশাক নিয়ে আসতে তাই ফ্যাশন হাউসগুলোকেও ভাবতে হচ্ছে আগের চেয়ে অনেক বেশি। আমাদের রুচির এই পরিবর্তনে অবদান কিন্তু এই ফ্যাশন হাউসগুলোরও রয়েছে। তেমনই একটি প্রতিষ্ঠান এসট্যাসি।    

১৯৯৭ সালের দিকে খুবই স্বল্প পরিসরে ধানমন্ডিতে শুরু গল্পের প্রথম পাঠের। গল্পের নাম ‘এসট্যাসি’! ফ্যাশনের চলতি ধারা, পোশাকের গুণগত মান রক্ষা এবং মূল্যসীমা ক্রয়সীমার মধ্যে রাখাই ছিল ‘এসট্যাসি’র তখনকার মূলমন্ত্র।

সময়ের পরিক্রমায় বেড়েছে পরিধি। লাইফস্টাইল স্টোর এসট্যাসিতে যুক্ত হয়েছে নিজস্ব আরো লেবেল তানজিম ও জারজেইন। বয়স এবং রুচিভেদে ট্রেন্ডি পাশ্চাত্য এবং দেশি প্যাটার্নের পোশাক ও এক্সেসরিজ স্টোর এখন এটি।

দেশের জনপ্রিয় ওয়েস্টার্ন আউটফিটের স্টোরটি এখন সুপরিসর ফ্ল্যাগশিপ আউটলেট নিয়ে রাজধানীর বনানী ১১ তে। একই ছাদের নীচে সবধরনের ফ্যাশন ট্রেন্ড-এর রিটেইলিং সেবা পাবে ট্রেন্ড হান্টাররা এখানে। বনানী আউটলেটে থাকছে তারুণ্যের সবধরনের পোশাকের পাশাপাশি জুতা, ব্যাগ এবং পারফিউমের সর্বশেষ এক্সক্লুসিভ লাইন।
 
পাশাপাশি ডোর টু ডোর রেডি টু ওয়ার পৌঁছে দিতে এসট্যাসি দিচ্ছে অনলাইন মপিং-এর সুবিধা। বনানী, উত্তরা, বসুন্ধরা সিটি ও যমুনার স্টোর-এর পাশাপাশি ফ্ল্যাট ডিসকাউন্টে অনলাইনে ঈদ শপিং করতে পারবেন ক্রেতারা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।