ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

কেনাকাটায় ২০% ক্যাশ ব্যাক!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৫
কেনাকাটায় ২০% ক্যাশ ব্যাক!

ঈদুল আযহা উদযাপনের অংশ হিসেবে বিকাশ-এর গ্রাহকরা দেশজুড়ে  ৩৬৫টি  আউটলেটে  বিকাশ  দিয়ে কেনাকাটায়  মূল্য পরিশোধে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ক্যাশ ব্যাক পাবেন। এই ক্যাম্পেইন চলবে ঈদ-উল-আযহার দিন পর্যন্ত।



বিকাশ  লাইফস্টাইল,  ই-কমার্সসহ দেশের সেরা ৩৯ টি ব্র্যান্ডের সহযোগিতায় এই ক্যাশ ব্যাক অফার দিচ্ছে। এই ব্র্যান্ডগুলোর  মধ্যে আড়ং, লোটো, ক্যাটস আই, জেনিস, এক্সপ্রেস লেদার, স্বপ্ন,  আগোরা, ডেইলি শপিং,  আম্বার লাইফস্টাইল, রিলুস, রেড, মুনসুন রেইন, কে জেড ইন্টারন্যাশনাল, ওমেন্স ওয়ার্ল্ড, জেমস গ্যালারি, ব্যাঙ,  ইরানী বোরখা হাউস, সেইলর,  সহজ ডট কম, বাসবিডি ডট কম।

ঢাকা, চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, বগুড়া, সিলেট, কুমিল্লাসহ  বিভিন্ন জেলার আউটলেটগুলিতে কেনাকাটার মূল্য বিকাশ দিয়ে পরিশোধ করলে এই ক্যাশ ব্যাক মিলবে।

গ্রাহক পেমেন্ট করার পরবর্তী দুই কর্ম দিবসে তার বিকাশ অ্যাকাউন্টে নির্দিষ্ট টাকা ফেরত আসবে। এক্ষেত্রে কোনো সার্ভিস চার্জ আরোপ হবেনা।

এ প্রসঙ্গে বিকাশ-এর হেড অব মার্কেটিং আসিফ আহমেদ বলেন, “ বিকাশ দিয়ে টাকা লেনদেনের বাইরেও অনেক কিছু করা যাচ্ছে। একজন বিকাশ গ্রাহক নিজের একাউন্ট ব্যাবহার করে কেনাকাটা, মোবাইল ফোনের টাকা রিচার্জ, ইনস্যুরেন্স প্রিমিয়াম ও হাসপাতালের বিলও দিতে পারছেন”।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।