ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

পিপিএসি-তে সজীব পাল

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৫
পিপিএসি-তে সজীব পাল

ওয়েডিং ডায়েরির চিফ ফটোগ্রাফার প্রীত রেজার পর এবার প্রফেশনাল ফটোগ্রাফার্স এশিয়া কমিউনিটির (PPAC) বাংলাদেশে থেকে সদস্য হওয়ার সম্মান অর্জন করেছেন ব্রাইডাল মোমেন্টের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সজীব পাল।  

আগামী ২০১৬ সালের ১৩ ও ১৪ জানুয়ারি চীনের সাংহাইতে পিপিএসি আয়োজিত কনফারেন্সে অংশগ্রহণ করে সদস্য সনদপত্র গ্রহণ করবেন সজীব পাল।

পিপিএসি এশিয়ার স্বনামধন্য আলোকচিত্রীদের নিয়ে কাজ করে, তারই ধারাবাহিকতায় বাংলাদেশ থেকে সজীব পালের অন্তর্ভুক্তি।

পিপিএসির প্রতিষ্ঠাতা এ্যালিসন চ্যান সম্প্রতি তার প্রতিষ্ঠানের পক্ষে একটি ই-মেইল বার্তার মাধ্যমে সজীব পালকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বার্তায় এ্যালিসন চ্যান বলেন, সজীবকে পিপিএসির অংশ হিসেবে স্বীকৃতি দিতে পেরে আমরা আনন্দিত। তার পেশার প্রতি নিষ্ঠা এবং আলোকচিত্র জগতে তার অবদান সত্যিই আমাদের মুগ্ধ করেছে। আমি আশা করব ভবিষ্যতে বাংলাদেশ থেকে আরও আলোকচিত্রী আমাদের এ সংগঠনের সঙ্গে যোগ দেবেন।

সজীব পাল বাংলানিউজকে বলেন, পিপিএসি’র সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হতে পেরে খুবই সম্মানিত বোধ করছি। আশা করছি জানুয়ারির কনভেনশনে বিভিন্ন দেশের সেরা আলোকচিত্রীদের সঙ্গে আমাদের দেশের সংস্কৃতি ও আলোকচিত্রের সমসাময়িক ট্রেন্ড উপস্থাপন করতে পারব।
 
সজীব পাল বাংলাদেশের প্রফেশনাল ফটোগ্রাফারদের সবচেয়ে বড় সংগঠন ওয়েডিং এন্ড পোর্ট্রেট ফটোগ্রাফার্স অব বাংলাদেশ (ডব্লিউপিপিবি) এর সেক্রেটারি জেনারেল হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad