ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

লাইফস্টাইল

সাভারে ইনফিনিটির শোরুম উদ্বোধন

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৬
সাভারে ইনফিনিটির শোরুম উদ্বোধন

সাভার (ঢাকা): রুচিশীল ও মানসম্মত পোশাক পৌঁছে দিতে সাভারে উদ্বোধন হয়েছে ইনফিনিটির নতুন একটি শোরুম।

শুক্রবার (০৮ এপ্রিল) দুপুরে সাভার বাজার স্ট্যান্ডে অবস্থিত সাভার সিটি সেন্টারে স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান শাখাটির উদ্বোধন করেন।

প্রতিষ্ঠানটির কর্তা-ব্যক্তিরা জানান, সময়ের চাহিদার সাথে সাথে বেড়ে চলেছে মানুষের পোশাকের চাহিদা। দামের দিকে না তাকিয়ে এখন মানুষ ভিন্ন ভিন্ন রং, ডিজাইন ও কাপড়ের মানের ওপর বেশি গুরুত্ব দিয়ে থাকে। এসব চাহিদার কথা মাথায় রেখেই সাভারের প্রাণকেন্দ্রে ইনফিনিটি তাদের নতুন শাখা উদ্ধোধন করলো।

অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ হিসেবে ছিলেন ইনফিনিটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর মডেল ও অভিনেতা নোবেল। উদ্বোধনী অনুষ্ঠানে আগত ক্রেতা ও দর্শনার্থীরা বিপুল উৎসাহ নিয়ে তার সঙ্গে ছবি তোলেন ও আলাপ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাভার পৌর মেয়র হাজী আব্দুল গনি, প্রতিষ্ঠানটি চেয়ারম্যান মো. জুনায়েদ, ব্যাবস্থাপনা পরিচালক নাজম‍ুল হক খান, পরিচালক নাইমুল হক খান, সাভার সিটি সেস্টারের চেয়ারম্যান মো. হোসেন খান, সাভার বাজার কমিটির সভাপতি ওবায়দুর রহমান অভিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।
 
বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৬
এইচএন/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।