ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

লাইফস্টাইল

এলএসপ্যারাগাসে একসঙ্গে ১৮ দেশের খাবার! 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, মে ১৭, ২০১৬
এলএসপ্যারাগাসে একসঙ্গে ১৮ দেশের খাবার! 

আমাদের প্রিয় রাজধানীর কোথাও বসে বন্ধুদের নিয়ে খোলামেলা পরিবেশে আড্ডা, গান, মজার সব খাবার তাও আবার দাম হবে সাধ্যের মধ্যে। এমন একটি জায়গার খোঁজ সবাই করেন।

 

পরিবার আর বন্ধুদের নিয়ে সুন্দর সন্ধ্যাগুলো আরও আকর্ষণীয় আর স্মরণীয় করে রাখতে এবার বিশ্বের ১৮টি দেশের ভিন্ন ভিন্ন স্বাদের খাবারের আয়োজন নিয়ে যাত্রা শুরু করেছে মাত্র একটি রেস্টুরেন্টে। বলা হচ্ছে বসুন্ধরা আবাসিক এলাকার পাশে ৩০০ ফিটে গ্লোবাল ফুড জংশন এলএসপ্যারাগাসের কথা।  

একই বলয়ে ভিন্ন ভিন্ন ১৮টি ফুড স্টোরে সাব-কন্টিনেন্টাল এবং ফারইস্ট সব খাবারের পাশাপাশি রয়েছে সি-ফুড। মনোরম পরিবেশের এলএসপ্যারাগাসে রয়েছে গ্রিক, মালয়েশিয়ান, মেক্সিকান, ইতালিয়ান, তুর্কি, ইন্ডিয়ান, আফগান, লেবানন, কানাডিয়ান, আমেরিকান, আফ্রিকান ফুড ও ভিনদেশি সালাদের স্বাদ।  

রয়েছে থাইল্যান্ড ও চাইনিজের স্পেশাল আয়োজন। এছাড়াও রয়েছে কোরিয়ান, পাকিস্তানি, অ্যারাবিয়ান খাবারের বিলাসী আয়োজন। চোখ ধাঁধানো আলোকসজ্জার রেস্টুরেন্টটিতে ছোট্ট সোনামণিদের জন্য রয়েছে কিডস জোন।  

সরাসরি সংগীতের সঙ্গে সাধারণ খাবার তো বটেই রয়েছে বারবিকিউ পার্টির ব্যবস্থাও।  


ঠিকানা : এলএসপ্যারাগাস, তিনশ’ ফিট রোড, ৮৮(খ) খিলক্ষেত, বসুন্ধরা আবাসিক এলাকার বিপরীতে, ঢাকা-১২২৯।
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।