ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

লাইফস্টাইল

এক ছাদের নিচে ঈদ ফ্যাশনের সকল পণ্য

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, মে ১৭, ২০১৬
এক ছাদের নিচে ঈদ ফ্যাশনের সকল পণ্য

রমজান আসন্ন। এর মানে ঈদ অতি সন্নিকটে।

গ্রীষ্মের দাবদাহের এই রমজানের আগেই তাই সবাই সারতে চায় কেনাকাটা।

রাজধানীর উত্তরাবাসীর সেই কেনাকাটাকে সহজ করতে এক ছাদের নিচে সব ধরনের ফ্যাশন পণ্য নিয়ে এলো রেড কার্পেট ৩৬৫।

মঙ্গলবার থেকে উত্তরার এক নম্বর সেক্টরে অবস্থিত লেডিজ ক্লাবে পাঁচ দিনব্যাপী ফ্যাশন ও লাইফস্টাইল শো-২০১৬ শুরু হয়েছে। চলবে আগামী ২১ মে পর‌্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত সাড়ে নয়টা পর‌্যন্ত চলবে এ মেলা।

উত্তরাতে করুন আপনার ঈদের কেনাকাটা- স্লোগান নিয়ে পোশাক সামগ্রী, কসমেটিকস, লাইফস্টাইল প্রোডাক্ট নিয়ে মেলার আয়োজন। বিশ্বের সাতটি দেশ থেকে এক্সিবিটররা হরেক রকম শাড়ি, ড্রেস, ফ্যাশন প্রোডাক্ট, কসেমটিকস, গহনা, লেডিস ব্যাগ, জুতা, গৃহাস্থালী পণ্য, অ্যালুমিনিয়াম সামগ্রী, ক্রোকারিজ, চাদর, বেড কাভারসহ নানা প্রয়োজনীয় পণ্য নিয়ে রয়েছে এই মেলাতে।

মেলার ৪০টি স্টলের প্রত্যেকটিই একে অন্যের চেয়ে বৈচিত্র্যে ভরপুর।

শুরুর দিনেই জমে গেছে ক্রেতা ও দর্শনার্থীদের ভীড়।

মেলার উদ্বোধন করেন লেডিস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জানাহারা ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে রেড কার্পের্টের ডিরেক্টর (মার্কেটিং) বলেন, বাংলাদেশের ফ্যাশ লাইফস্টাইল প্রোডাক্ট ও কনজ্যুমারমার্কেট দিন দিন প্রসারিত হচ্ছে। এই বিষয়টি মাথায় রেখেই এই মেলা আয়োজন করা হয়েছে। উত্তরাতে একটি আন্তর্জাতিক মানের মেলা উপহার দেয়াই আমাদের মূল উদ্দেশ্য।

তিনি বলেন, ঈদের কেনাকাটার জন্য এখন আর উত্তরাবাসীকে দূরে যাওয়ার প্রয়োজন নেই। ভারত, পাকিস্তান, নেপাল, ইরান, ফিলিপাইন্স ও তুরস্ক থেকে আনা পণ্য মিলছে লেডিজ ক্লাবের এক ছাদের নিচে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।