ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

লাইফস্টাইল

ঈদের আনন্দে লা মেরিডিয়ান ঢাকা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, মে ৩০, ২০১৯
ঈদের আনন্দে লা মেরিডিয়ান ঢাকা লা মেরিডিয়ান ঢাকা

এ বছরের মতো আমাদের বিদায় জানাচ্ছে পবিত্র রমজান। সবার মতো লা মেরিডিয়ান ঢাকাও প্রস্তুত হচ্ছে ঈদ-উল-ফিতর ২০১৯উপলক্ষে নানা আয়োজন নিয়ে। 

হোটেলের পুল এরিয়াতে তিন দিনব্যাপী আয়োজন করা হয়েছে নানা রকমের লাইভ ফুড স্টেশন।  এছাড়াও দিনব্যাপী অতিথিদের মজার সব অভিজ্ঞতা ফ্রেমবন্দি করে রাখার জন্যে স্থাপন করা হচ্ছে বেশ কিছু ফটোবুথ।

 

ঈদ-উল-ফিতর উদযাপনের এই আয়োজন সম্পর্কে লা মেরিডিয়ান ঢাকা’র জেনারেল ম্যানেজার কন্সটান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, ঈদ-উল-ফিতর বাংলাদেশের অন্যতম বৃহত্তম ও আকাঙ্ক্ষিত  উৎসব। এদিনটিতে সবাই পরিবার ও বন্ধুদের সাথে একত্রে কাটাতে চায়। তাই উৎসবের এই দিনে আমরা অতিথিদের স্বাগত জানাই যেন তারা তাদের প্রিয়জনদের সাথে নিয়ে দারুণ একটি দিন উপভোগ করতে পারে আমাদের হোটেলে।  

ঈদ উদযাপনের এই আয়োজন চলবে ৫ থেকে ৭ জুন পযর্ন্ত। আয়োজনটি প্রতিদিন দুপুর ২ টা থেকে শুরু হয়ে চলবে রাত ১১টা পর্যন্ত। লাইভ মিউজিকের আয়োজন থাকবে সন্ধ্যা ৬টা থেকে।  

অতিথিরা আকর্ষণীয় মূল্যছাড়ে জনপ্রতি ১০০০ টাকায় অংশগ্রহণ করতে পারবেন এই আয়োজনে যার মধ্যে থাকছে খাবার ও পানীয়র জন্য কুপন।  

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, মে ৩০, ২০১৯
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।