ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

লাইফস্টাইল

অবদানের স্বীকৃতি দিয়েছে বন্ধু 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
অবদানের স্বীকৃতি দিয়েছে বন্ধু  পুরস্কার প্রাপ্তরা

লিঙ্গ বৈচিত্র্য জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে স্টেক হোল্ডারদের গত দু’দশক ধরে অবদানের স্বীকৃতি হিসেবে সম্মানিত করেছে বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি (বন্ধু)।  

বুধবার সন্ধ্যায় একটি তারকা হোটেলে শুভেচ্ছা পুরস্কার তুলে দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল আর মিলার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ার হাইকমিশনার জুলিয়া নিবলেট এবং ডেনমার্কের রাষ্ট্রদূত উইনি এসট্রাপ পিটারসেন।


পুরস্কার প্রাপ্তরা হলেন দিনের আলো হিজড়া সংঘের সভাপতি পলি হিজড়া, এআইজি বিধান ত্রিপুরা-পিপিএম (বার),  ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক রোবায়েত ফেরদৌস ও বিশিষ্ট শিক্ষাবিদ ড. রতন সিদ্দিকীসহ দশ জন।  

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি আনিসুল ইসলাম হিরু বলেন, সব সময় সহযোগিতার জন্য পুরস্কার তুলে দিতে পেরে বন্ধু কৃতজ্ঞ।  

শুধু এনজিও বা সরকারি পদক্ষেপ নয়, হিজড়া জনগোষ্ঠীর অধিকার রক্ষায় গণমাধ্যমসহ অন্যান্য ক্ষেত্রগুলোকেও একযোগে কাজ করার আহবান জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।