ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

ক্যান্সার আক্রান্ত শিশুদের জন্য ম্যারিয়টের চ্যারিটি রান 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
ক্যান্সার আক্রান্ত শিশুদের জন্য ম্যারিয়টের চ্যারিটি রান  ক্যান্সার আক্রান্ত শিশুদের জন্য ম্যারিয়টের চ্যারিটি রান 

লা মেরিডিয়ান ঢাকা, রেনেসাঁ ঢাকা এবং ঢাকা  শেরাটনের ফোর পয়েন্টস’র যৌথ অংশীদারিত্বে ঢাকায় হয়ে গেলো 'রান টু গিভ ২০১৯' চ্যারিটি রান। এই আয়োজন থেকে প্রাপ্ত তহবিল আশিক ফাউন্ডেশনে অনুদান হিসেবে দেওয়া হয়। ১৯৯৪ সাল থেকে বাংলাদেশে ক্যান্সার আক্রান্ত শিশুদের জন্য কাজ করছে অলাভজনক প্রতিষ্ঠান আশিক ফাউন্ডেশন।

‘রান টু গিভ’ মূলত ম্যারিয়ট ইন্টারন্যাশনালের ‘টেক কেয়ার’ নামের উদ্যোগের অন্যতম আয়োজন। এ নিয়ে লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কনস্ট্যান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন,  এই উদ্যোগের মাধ্যমে আমরা আমাদের সহযোগী এবং লা মেরিডিয়ান ঢাকার আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট সব প্রতিষ্ঠান ও ব্যক্তির কাছ থেকে সাড়া পেয়ে আমরা সত্যিই আনন্দিত।

 

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৭ টা ৫ মিনিটে অংশগ্রহণকারীরা রাজধানীর পূর্বাচলের ৩০০ ফিট এলাকায় প্রায় ১০ কিলোমিটারব্যাপী দৌঁড়ে অংশ নিয়েছেন। প্রায় ২০০ অংশগ্রহণকারী এই প্রতিযোগিতায় অংশ নেন।  

ম্যারিয়ট ইন্টারন্যাশনাল যুক্তরাষ্ট্র ভিত্তিক হোটেল চেইন। ১২৭ টি দেশে প্রতিষ্ঠানটির ৬,৫০০-এরও বেশি স্থাপনা এবং ৩০ টি শীর্ষস্থানীয় হোটেল ব্র্যান্ড পরিচালনা করছে।  

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।