ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

কাজের দিনেও ওমেন্স ওয়ার্ল্ডের ছাড়! 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
কাজের দিনেও ওমেন্স ওয়ার্ল্ডের ছাড়!  বিয়ের কনে

নভেম্বর মাসেই শুরু হয় বিয়ের প্রস্তুতি। সে হিসেবে মাস প্রায় শেষের দিকে। শীতের মৌসুমে বিয়ের প্রস্তুতির জন্য হাতে সময় খুব কম। বিয়ের মৌসুমে সুন্দর থাকা কি শুধুই বিয়ের করেন জন্য? মোটেই না।

এটা প্রতিটি নারীর জন্যই প্রয়োজোন। কারণ এই যে আগের বছরগুলোতে যাদের শীতে বিয়ে হয়েছে, তাদের এখন অ্যানিভার্সারি।

আবার সব আয়োজনেই থাকে নারীদের সবর উপস্থিতি।  

বোনের বা বান্ধবীর বিয়ে যদি হয়, কনের চেয়ে কম খেয়াল রাখেন না। তারাও চান নিজেদের আরও সুন্দর-আকর্ষণীয় করে তুলতে। সব কাজ ছুটির দিনের জন্য রেখে দিলে গুছিয়ে উঠতে কষ্ট হবে। আর নারীদের ব্যস্ততার কথা মাথায় রেখে সপ্তাহের কাজের দিনগুলোতেও-রোববার থেকে বুধবার সৌন্দর্য চর্চায় বিশেষ ছাড় দিচ্ছে।  

ওমেন্স ওয়ার্ল্ডের বিশেষ এই আয়োজনে রয়েছে রোববার মাত্র ৮০০ টাকায় গোল্ড ফেসিয়াল, সোমবার ফুট ও ব্যাক ম্যাসাজ করাতে পারবেন ৩৫০ টাকায়, মঙ্গলবার অ্যান্টি ড্যানড্রাফ ট্রিটমেন্ট ৫০ শতাংশ ছাড়ে এবং বুধবারে করতে পারেন রিবন্ডিং খরচ হবে অর্ধেক, মানে ৫০ শতাংশ ছাড়ে।  

এছাড়াও বিয়ের সাজ ছাড়াও ওমেন্স ওয়ার্ল্ডে কনের জন্য রয়েছে প্রি ব্রাইডাল ও পোস্ট ব্রাইডাল প্যাকেজ।  


আপনার ইচ্ছামতো ব্রাইডাল প্যাকেজ বেছে নিতে যোগাযোগ করুন:  গুলশান সিগনেচার ব্রাঞ্চ ০১৭৩৩২২৬১৫৭, বনানী ০১৭৩৩২২৬১৫২, উত্তরা ০১৭৩৩২২৬১৫৩, কাকরাইল ০১৭৩৩২২৬১৫৪ এবং ধানমণ্ডি ০১৭৩৩২২৬১৫৫, মিরপুর ০১৭৩৩২২৬১৫৬, ৭৪ জাওয়াদ টাওয়ার, (নতুন ব্রাঞ্চ)সেকশন টু, মিরপুর-১, চিড়িয়াখানা রোড, ফোন-০১৭৩৩২২৫১৫৯ ও রামপুরা ০১৭৩৩২২৬১৬২।  

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।