ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

আমরাই ‘সর্বজয়া’

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
আমরাই ‘সর্বজয়া’

নারী উদ্যোক্তাদের প্লাটফর্ম পপ অফ কালার লিমিটেড উইমেন্স ডে উপলক্ষে নারীদের সম্মান জানাতে আয়োজন করেছে ‘সর্বজয়া’। কর্মজীবী,পেশাজীবী, ব্যবসায়ী, উদ্যোক্তা নারীদের মিলনমেলা বসে ১৯শে মার্চ রাজধানীর একটি অভিজাত হোটেলে।

 

নতুন উদ্যোক্তাদের উৎসাহ এবং অনুপ্রেরণা দিতে প্রতিষ্ঠিত নারীরা তাদের অভিজ্ঞতার কথা জানান এই বিশেষ আয়োজনে।

এখানে নারীদের পেশা, ব্যবসা, উদ্যেগ, স্বাস্থ্য,মানসিক স্বাস্থ্য,আধুনিক জীবনযাত্রার বিভিন্ন ক্ষেত্রে নারীদের অগ্রযাত্রার দিকগুলোও তুলে ধরা হয়।  
পপ অফ কালারের কর্ণধার টিনকার জান্নাত মিম বলেন, যেকোনো প্রতিকূলতা, বাধাবিপত্তি কাটিয়ে আমরা নারীরা ঘুরে দাঁড়াতে পারি। আর তাই আমরাই সর্বজয়া।

 এই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের আলোচনা, কুইজ, রেফেল ড্র এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের পর্বও অংশগ্রহণকারীদের জন্য পুরো সন্ধ্যাটি ছিল চমৎকার স্মরণীয় একটি সময়।  
এই অনুষ্ঠানে কো স্পন্সর পিউরিটি, আহমেদ ফুড, ইন এসোসিয়েসান উইথ মটোরোলা, এম অ্যান্ড এম কমিনিকিউশন।  

লথকেয়ার পার্টনার ল্যাবএইড, ডেলিভারি পার্টনার পেপার ফ্লাই, ইভেন্ট পার্টনার এলিগেন্ট ইভেন্ট সলিউশান, ফটোগ্রাফি পার্টনার ড্রিম ওয়েভার সাপোর্টেড বাই  এজেলা বাই নিধা, টিনি টয়েস, নিলাদ্রিকা, ফ্লিউর কালেকশন, রেজওয়ানাস ইয়েলো মার্ট, বেগম বাহার, প্রিটি ফেস বাই নাযাহ হাকিম, কোরাল হেজ, পপ অফ হোপ, দ্য পার্পল বাই জাজ, স্ট্রিনজ বাই সারমিনজ 

এছাড়া ফ্রিডম, সেনোরা, শক্তি দই, ডানো, রেড লেবেল, ভ্যাসলিন তুরাক প্রটেক্টস, পনডস, মর্নিং ফ্রেস,ইফাদসহ প্রায় ৭০টির মতো প্রতিষ্ঠান 

পিন্ট মিডিয়া পার্টনার দ্যা ডেইলি স্টার, ইলেকট্রনিক মিডিয়া পার্টনার  চ্যানেল আই,অনলাইন মিডিয়া পার্টনার বাংলানিউজ।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।