ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

ঈদে জোড়া অফার নিয়ে জেন্টল পার্ক 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, মে ৩, ২০২১
ঈদে জোড়া অফার নিয়ে জেন্টল পার্ক 

ঈদ ট্রেন্ডে দেশি মোটিফের সঙ্গে পশ্চিমা ধাঁচের ফ্যাশন যুক্ত করেছে জেন্টল পার্ক। থাকছে কাবলি, কামিজ, কুর্তি, এক্সিকিউটিভ পাঞ্জাবি, শার্ট, প্যান্ট, গেঞ্জিসহ শিশুদের বিভিন্ন পোশাক।

 

মুড আর ডেস্টিনেশনকে প্রাধান্য দিয়ে ঈদ পোশাকগুলোতে আনা হয়েছে প্যাটার্নে নতুনত্ব। রঙের ব্যবহারে এসেছে কোমলতা। আবার এরই বৈপরীত্য থাকছে রাতের ফরমাল বা ফেস্টিভ পোশাকে। নতুন পোশাক ক্রয়ে ক্রেতা আগ্রহ বাড়াতে আরও থাকছে জোড়া মূল্যছাড় ক্যাম্পেইন।  

শোরুমে যেকোনো ৫টি পোশাক বা ফ্যাশন অনুসঙ্গ কিনলেই থাকছে  ৩০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়ের সুবিধা। পাশাপাশি অনলাইন কেনাকাটায় সকল পণ্যে দেওয়া হচ্ছে ২০ শতাংশ মূল্যছাড়।  

এছাড়া অনলাইনে স্ট্যান্ডার্ড চাটার্ড ক্রেডিট কার্ডে  মিলবে অতিরিক্ত ২৫ শতাংশ ক্যাশব্যাক সুবিধাও। দেশজুড়ে জেন্টল পার্কের ৪৫টি রিটেইল শোরুমের পাশাপাশি ওয়েবসাইট এবং ফেসবুক পেজ থেকেও কেনা যাবে পণ্য।

জেন্টল পার্কের চেয়ারম্যান ও চিফ ডিজাইনার শাহাদাৎ চৌধুরী বাবু জানান, ঈদে প্রায় ১৪ ক্যাটাগরিতে নিট, ওভেন ও লেদার পণ্য তৈরি করেছি আমরা। কাপড় এবং রং ছাপিয়ে পুরুষ ও শিশুদের পাঞ্জাবির কাটেও থাকছে বৈচ্যিত্র্য। ফরমাল বা ক্যাজুয়াল রেডি টু ওয়ারগুলো ঈদ বাদেও পরা যাবে বছরজুড়েই।  


বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, মে ০৩, ২০২১
এসআইএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।