ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

ঈদুল আজহায় ‘সারা’র নান্দনিক সংগ্রহ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
ঈদুল আজহায় ‘সারা’র নান্দনিক সংগ্রহ

ঢাকা: করোনায় ধুকছে দেশ তথা সমগ্র বিশ্ব। ‘লকডাউনের’ মধ্যেই উঁকি দিচ্ছে পবিত্র ঈদুল আজহা।

স্বাস্থ্য সুরক্ষা ও যথাযোগ্য নিরাপত্তা মেনেই চলছে প্রাত্যহিক জীবন। তবুও থেমে থাকে না আনন্দ, থেমে থাকে না জীবন।  পরিবারের সবাইকে নিয়ে ঈদুল আজহা উপভোগ করতে ‘সারা’ লাইফস্টাইল নিয়ে এসেছে সব বয়সী মানুষের জন্য পোশাকের নান্দনিক সংগ্রহ।  

আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে সব স্বাস্থ্য সুরক্ষা মেনে ‘সারা’ লাইফস্টাইল অনলাইনেই ডেলিভারি দেবে গ্রাহকদের। কোভিড কেন্দ্রিক সরকার ঘোষিত সব নিরাপত্তা মেনে শুধুমাত্র ঢাকাতে অনলাইন তথা সারা’র নিজস্ব ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সারা’র পেজ থেকে পণ্য অর্ডার করলেই গ্রাহকের কাছে পৌঁছে যাবে। এক্ষেত্রে সারা’র ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) ও ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/) থেকেই পছন্দ করে নিতে পারেন পোশাক। পাশাপাশি ঢাকার বাহিরে কুরিয়ার সার্ভিস স্বাভাবিক হলে সারা’র পোশাক পাওয়া যাবে দেশের সব খানেই। এছাড়া সরকারের নির্দেশনা অনুযায়ী শপিংমল চালু হলে সারা’র সব আউটলেটেই পাওয়া যাবে ঈদের এ নতুন সংগ্রহ।
 
ঈদ মানেই আমাদের কাছে পরিবার-স্বজন নিয়ে আনন্দে কাটানো কিছু সময়। কোভিডের এ সময়ে এবার বাহিরে ঘুরতে না যেয়েও সকালটা শুরু হতে পারে শাড়ি-পাঞ্জাবি কিংবা পার্টি-ওয়্যার থ্রি পিস, কুর্তি ডেনিম, পোলো শার্ট দিয়েই। এবারের সারা’র ঈদ সংগ্রহে মেয়েদের জন্য থাকছে এক্সক্লুসিভ শাড়ি, প্রিন্টেড শাড়ি, কুর্তি, প্রিন্টেড থ্রি-পিস, ফ্যাশন টপস, পার্টি ওয়্যার সিঙ্গেল পিস, পার্টি ওয়্যার থ্রি-পিস ও ডেনিমের কালেকশন। পাশাপাশি ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, জগার্স, কার্গো প্যান্ট, ডেনিম প্যান্ট, পায়জামা।  

আবহাওয়াও যেন এখন অদ্ভুত আচরণ করে। এ রোদ তো এ বৃষ্টি! আর বর্তমান আবহাওয়াকে মাথায় রেখেই ‘সারা’ লাইফস্টাইল পোশাক তৈরিতে ব্যবহার করেছে কটন, ভিসকস, শার্টিন, নেট, ডেনিম, টুইল, জ্যাকার্ড কটন, ডবি কটন, জর্জেট, সিল্কসহ বিভিন্ন ফেব্রিক্স। ফ্যাশন বরাবরই পরিবর্তনশীল। আর পরিবর্তনের সঙ্গে মানিয়ে নিতেই সারা’র পোশাকের কাটিং, প্যাটার্ন এবং ট্রেন্ডেও রয়েছে বৈচিত্র্য ও ভিন্নতা। গুণগতমান ও ক্রেতাদের ক্রয়ক্ষমতাকে বিবেচনা করে সারা’র পোশাকের এ সংগ্রহ পাওয়া যাবে সর্বনিম্ন ২৯০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১৪ হাজার ৫০০ টাকার মধ্যে।  

ঈদে শিশুদের জন্য বরাবরই থাকে একটু বাড়তি মনোযোগ। খেয়াল রাখতে হয় কাপড়ের মান আর শিশুদের উপযোগী ডিজাইনের প্রতি। সারা’র এবারের ঈদুল আজহায় শিশুদের সংগ্রহে থাকছে ফ্রক, টপস, টপস-স্কার্ট সেট, টপস-বটম সেট, থ্রি পিস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, শার্ট-প্যান্ট সেট, বটমস, পাঞ্জাবি-পায়জামা, নিউ বর্ন-নিমা সেট। এছাড়া ঈদকে আরও রঙিন করে তুলতে সারা’র এবারের ভিন্নধর্মী আয়োজনে থাকছে বাবা-ছেলের স্পেশাল পাঞ্জাবি কালেকশন।

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ যাত্রা শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ‘সারা’ লাইফস্টাইলের প্রথম আউটলেট ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত। বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নম্বর আউটলেটেও সারা’র পোশাক পাওয়া যাবে। মোহাম্মাদপুরে সারার আউটলেটের ঠিকানা- বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড। পাশাপাশি উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নম্বর-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা। এ ঠিকানায়। এছাড়া বারিধারা জে ব্লকে আছে সারা'র আরেকটি আউটলেট। সম্প্রতি ব্লক-ই, রোড-১, প্লট-৪৮, বনশ্রীতে চালু হতে যাচ্ছে সারা’র ৬ষ্ঠ আউটলেট।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।