ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

লাইফস্টাইল

স্বামীর আগ্রহে ব্যবসায় নেমে সফল উদ্যোক্তা লিলা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০২১
স্বামীর আগ্রহে ব্যবসায় নেমে সফল উদ্যোক্তা লিলা স্বামীর আগ্রহে ব্যবসায় নেমে সফল উদ্যোক্তা লিলা।

দোকানে গিয়ে পোশাক দেখে যে তথ্য আমরা পাই তার চেয়ে বেশি পাই অনলাইনে। আর অনলাইনে কেনাকাটার সময় বেশি প্রাধান্য পায় খাবার আর পোশাক।

বিশেষ করে ক্ষুদ্র উদ্যোক্তারা তাদের স্বপ্ন নিয়ে আজকাল এগিয়ে যান অনলাইনের মাধ্যেমেই।

জামদানি, টাঙ্গাইল শাড়ি ও দেশ বিদেশের নানা ডিজাইনের থ্রিপিসের নান্দনিক সব পোশাকের সমাহার নিয়ে কাজ করছে রেড রোজ ক্রিয়েশন। লিলা রোজারিও ২০১৭ সালের শুরুর দিকে অনলাইন ভিত্তিক এই প্রতিষ্ঠানটি গড়ে তোলেন।

লিলা রোজারিও জানালেন তার উদ্যোক্তা হওয়ার গল্প। তিনি বলেন, রেড রোজের পথচলা শুরু হয় ২০১৫ সালে। তখন থেকেই বিভিন্ন মেলায় অংশ নিয়ে বেশ পরিচিতি পেয়েছি। কিন্তু মহামারি করোনা আসার পর ২০২০ সালের ফেব্রুয়ারি মাসের পর থেকে আমরা শুধু অনলাইনেই ব্যবসা পরিচালনা করছি।

স্কুল শিক্ষক বাবা চাইতেন লিলা পড়াশোনার করে নিজের পায়ে দাঁড়াতে পারে। বাবার ইচ্ছা ও চেষ্টায় পড়াশোনা শেষ করে চাকরিতে জয়েন করেন তিনি। এরপর বিয়ে করেন টেড সেতু ঘোষকে। তিনিই লিলাকে চাকরির পাশাপাশি উৎসাহ দিয়ে, পাশে থেকে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখান। আর এভাবেই শুরু হয় তার উদ্যোক্তা জীবন।

অরিজিনাল ও মানসম্মত পণ্য সময়মতো পৌঁছে দিয়ে গ্রাহকের আস্থা অর্জন করেছে রেড রোজ ক্রিয়েশন।
দুই সন্তান ও সংসার সব সামলে ক্রেতাদের জন্য প্রতিদিন লাইভে এসে পণ্যের বিস্তারিত তুলে ধরেন লিলা। আর তার কথা বলার মধ্যেই দর্শকদের সঙ্গে এক ধরনের বন্ধুত্বও হয়ে গেছে। যার কারণে প্রায়ই দেখা যায় তার অনেক ক্রেতাই নিয়মিত লাইভ দেখেন ও পোশাক নেওয়ার পাশাপাশি তাকে গুরুত্বপূর্ণ অনেক বিষয়ে পরামর্শ দিয়ে থাকেন।

শোরুম খোলা নিয়ে তিনি জানালেন আপাতত এই রকম চিন্তা ভাবনা আমরাদের নেই, এই করোনা পরিস্থিতি ঠিক হলে এটা নিয়ে নিশ্চয় ভাববো।

রেড রোজ ক্রিয়েশনের চমৎকার সব কালেকশন দেখতে https://www.facebook.com/redroz.creation

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, আগস্ট ৬, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa