ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

লাইফস্টাইল

রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টে পর্যটন উৎসব

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টে পর্যটন উৎসব রিজেন্সিতে পর্যটন উৎসব

ঢাকা: বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট দ্বিতীয় বারের মতো অতিথিদের জন্য আয়োজন করেছে ১০ দিনব্যাপী ‘ঢাকা রিজেন্সি ট্যুরিজম ফেস্ট-২০২১’।

হোটেলের সিগনেচার রেস্টুরেন্ট গ্রান্ডিওসে সর্বোচ্চ সতর্কতা এবং স্বাস্থ্যবিধি মেনে এ উৎসব শুরু হয়েছে ২৩ সেপ্টেম্বর, চলবে ০২ অক্টোবর পর্যন্ত।

উৎসবের অন্যতম আকর্ষণ হিসেবে রয়েছে বাংলাদেশের আঞ্চলিক খাবার এবং ৪৪৪৪ টাকায় একটি বুফের মূল্যে তিনটি বুফে ডিনার উপভোগের সুযোগ। একই সঙ্গে থাকছে ৩৪৯৯ টাকায় একটি বুফের মূল্যে দুইটি বুফে ডিনার। এ ছাড়াও রয়েছে ১১,১১১ টাকায় পরিবারসহ ব্রেকফাস্ট, লাঞ্চ এবং বুফে ডিনার উপভোগ করতে ‘ফ্যামিলি স্টে’ অফার। ‘হ্যাপি স্টে’ অফারে শুধু রুম পাওয়া যাবে ৬৬৬৬ টাকায়।

ট্যুরিজম ফেস্ট উপলক্ষে আকর্ষণীয় রুফটপ গার্ডেন রেস্তোরাঁ ‘গ্রিল অন দা স্কাইলাইন’-এ অতিথিদের জন্য থাকছে ১৫ শতাংশ ডিসকাউন্ট এবং রুফটপের সুইমিং পুলে সিঙ্গেল ও কাপলদের জন্য রয়েছে ফ্রেশ জুস ও বিশেষ মূল্যে সেট লাঞ্চ।

হোটেলটির লয়ালটি প্রোগ্রাম 'ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব' মেম্বাররা পাচ্ছেন সবগুলো আউটলেটে মেম্বারশিপ সুবিধাসহ সব অফারে অগ্রাধিকার।

বিস্তারিত জানতে অতিথিরা ০১৭১৩৩৩২৬৬১ এ নম্বরে যোগাযোগ করুন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa