ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

লাইফস্টাইল

এম গার্লস নিয়ে আইকনিক ফ্যাশন গ্যারেজ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এম গার্লস নিয়ে আইকনিক ফ্যাশন গ্যারেজ এম গার্লস নিয়ে আইকনিক ফ্যাশন গ্যারেজ

আধুনিক মানুষ ঝুঁকছেন ট্রেন্ডি ফ্যাশনের দিকে, আর আইকনিক ফ্যাশন গ্যারেজ তা দিচ্ছে পোশাকের ক্যানভাসে। ট্রেন্ডি, ক্যাজুয়াল, এক্সটিক, ভাইব্রেন্ট, স্ট্রিট ও এলিগ্যান্ট রেডি টু ওয়ারের নতুন ওমেন কালেকশন এবারও আইকনিকের ঘরে।

স্টোরে তাই চলতি ফ্যাশনের সবই থাকছে রঙ এবং প্যাটার্ন ভিন্নতায়। তবে আপকামিং নতুন পোশাক ট্রেন্ড পরিচিতির পাশাপাশি এবার আইকনিক ফ্যাশন গ্যারেজ নিয়েছে ব্যতিক্রমী উদ্যোগ।

নতুন এফ কমার্স উদ্যোক্তা ও ডিজাইনারদের নিয়ে তারা চালু করতে যাচ্ছে আন্তর্জাতিক প্ল্যাটফর্ম ‘এম গার্লস’। এ ইন্টারেক্টিভ সোশ্যাল মিডিয়া গ্রুপ, মোট ১০০ জন নারী উদ্যোক্তাকে আইকনিক প্ল্যাটফর্মে ক্রেতাদের সর্বশেষ ফ্যাশন ট্রেন্ডের সঙ্গে পরিচয়ের যোগসূত্র তৈরির একটি প্রয়াস।

আইকনিকের উদ্যোক্তা তাসলিমা মলি জানান,  ট্রেডিশনাল এবং পাশ্চাত্য পোশাকে নিজেদের গর্জিয়াস লুকে উপস্থাপনের জন্য উজ্জ্বল রঙের পোশাকের নতুন সংগ্রহ প্রতিমাসেই থাকছে আইকনিক ফ্যাশন গ্যারেজে।

তিনি জানান, প্রতি মাসেই নতুন পণ্যের ফটোশ্যুট করা হবে। থাকবে শোরুমে পণ্য বিক্রি ছাড়াও নতুন নারী উদ্যোক্তাদের পণ্য নিয়ে আন্তর্জাতিক বাজারে বিপননের সুবিধাও। ‘এম গার্লস’ মূলত এফ কমার্সে আগ্রহী নতুন নারী উদ্যোক্তা এবং ডিজাইনারদের প্রতিভা বিকাশে সাহায্য করবে।

ইতিমধ্যে আইকনিকের ফেসবুক পেইজে (fb/ Iconic Fashion Garage) ডিজাইন জমা নেওয়া শুরু হয়েছে।

প্রসঙ্গত, আগামী ১ ও ২ অক্টোবর থেকে আইকনিক ফ্যাশন গ্যারেজের যুমনা ফিউচার পার্ক স্টোরে চালু হবে এ আয়োজনের প্রথম কার্যক্রম। ডিজাইনার শোকেসিং, বিক্রির পাশাপাশি থাকবে বিউটি টিপস, স্টাইল গাইডলাইনসহ ফ্যাশন সংশ্লিষ্ট আয়োজন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa