ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

লাইফস্টাইল

স্বর্ণ দিয়ে ফেসিয়াল আর শ্যাম্পেনে স্নান!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
স্বর্ণ দিয়ে ফেসিয়াল আর শ্যাম্পেনে স্নান!

বাথটবে শরীর ডুবিয়ে বসে থাকতে অনেকেই ভালোবাসেন। কিন্তু সেই বাথটবে যদি জলের বদলে থাকে শ্যাম্পেন? শুধু শ্যাম্পেনই নয়, যদি সেই পানীয়ে মিশে থাকে স্বর্ণে? কেমন লাগবে? বিলাসিতার এমন সুযোগ দিচ্ছে ইংল্যান্ডের নরফোর একটি হোটেলের স্পা সেন্টার।

তবে শুধু এই স্নানই নয়, এর সঙ্গে থাকছে আরও অনেক কিছু।

করোনার সময়ে পর্যটন শিল্পের ধস নামায় ফের ঘুরে দাঁড়াতে শুরু করেছে। এ অবস্থায় যারা অর্থ এবং ইচ্ছা থাকার পরেও ঘুরতে যেতে পারেননি। তাদের অনেকের জন্যই এমন বিলাসবহুল সময় কাটানোর সুযোগ করে দিয়েছে স্পা সেন্টারটি।

সেই স্পা সেন্টারে যারা যাবেন, তাদের জন্য কী কী পরিষেবা থাকছে?

• হোটেলের বিলাসবহুল ঘরে থাকছে স্বর্ণ দিয়ে ফেশিয়ালের সুযোগ। স্বর্ণ মেশানো ফেস প্যাক ব্যবহার করা হবে এই ফেশিয়ালে। তার সঙ্গে চলবে হাত-পা এবং মাথার মালিশ।

• খাওয়ার ঘরে রয়েছে পৃথিবীর বিভিন্ন প্রান্তের বাছাই করা খাবার।

• এর সঙ্গে থাকছে বিশেষ আকর্ষণ শ্যাম্পেন এবং স্বর্ণ স্নান। তবে শুধু স্নানই নয়, স্নান করতে করতে পান করারও সুযোগ থাকছে পৃথিবীর সেরা শ্যাম্পেনের একটি।

কেন শ্যাম্পেনে স্নান? কেনই বা সোনা?

স্পা সেন্টারের তরফে বলা হয়েছে, স্বর্ণ ত্বকের জন্য ভালো। ব্রণ থেকে শুরু করে অ্যালার্জি জাতীয় বিভিন্ন সমস্যার সমাধান করে দিতে পারে স্বর্ণ। তাই ২৪ ক্যারেট স্বর্ণ ফেসিয়াল আর স্নানের ব্যবস্থা। আর শ্যাম্পেন অ্যান্টিঅক্সিডেন্টে ভরপুর। ভিটামিন সি বা ই-র চেয়ে বেশি মাত্রায় অ্যান্টিঅক্সিডেন্ট আছে শ্যাম্পেনে। তাই এমন অভিনব স্নানের আয়োজন। এই স্নানে বিলাসিতার সুযোগও থাকছে, একই সঙ্গে থাকছে সুস্বাস্থ্যের সন্ধান।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa