ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

দুর্গোৎসবে সারা’র আয়োজন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
দুর্গোৎসবে সারা’র আয়োজন

ঢাকা: সময়ের পরিক্রমায় বছর পেরিয়ে আবারও আসছে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ‘শারদীয় দূর্গাপুজা’। বরাবরের মতো এবারও দুর্গাপূজা উপলক্ষে ফ্যাশন হাউজ ‘সারা লাইফস্টাইল’ নিয়ে এসেছে আকর্ষণীয় পোশাকের নতুন সব কালেকশন।

দুর্গোৎসব মানেই নতুন পোশাকে নিজেকে ও নিজের পরিজনকে সাজিয়ে তোলা। তাই দেশীয় ঐতিহ্য ও সংস্কৃতির নানা উপাদানের মিশেলে সারা’র এবারের আয়োজনেও থাকছে ডিজাইন ও কাপড়ের ভিন্নতা।  

শঙ্খধ্বনি ও ঢাকের আওয়াজে মুখর দুর্গোৎসবে সারা লাইফস্টাইলের এবারের আয়োজনে মেয়েদের কালেকশনে থাকছে কুর্তি, ফ্যাশন টপস, থ্রি পিস, এথনিক, লেডিস ক্যাজুয়াল শার্ট, লন থ্রি পিস, আনস্টিচ লউন থ্রি পিস, পালাজ্জো ও ডেনিম ওয়্যার। সারা’র মেয়েদের কালেকশনে আরও থাকছে পার্টি ওয়্যার সিঙ্গেল পিস, পার্টি ওয়্যার, এক্সক্লুসিভ প্রিন্টেড শাড়ি, প্রিন্টেড থ্রি পিস, ফ্যাশন টপস ও প্রিন্টেড কাফতান।

ছেলেদের জন্য সারা’র পূজা কালেকশনে থাকছে পাঞ্জাবি, ফতুয়া, কাতুয়া, টি-শার্ট, ডেনিম ওয়্যার ইত্যাদি। পূজা আয়োজনে আরও থাকছে ক্যাজুয়াল শার্ট, ফর্মাল শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, ডেনিম প্যান্ট, পায়জামা। পাশাপাশি বাবা-ছেলের জন্য একই ডিজাইনের পাঞ্জাবিও থাকছে পূজার স্পেশাল কালেকশনে।  

প্রতিটি উৎসবেই শিশুদের জন্য ‘সারা’ লাইফস্টাইলের থাকে বিশেষ আয়োজন। দুর্গোৎসবেও এর ব্যতিক্রম নয়। পূজা উপলক্ষে মেয়ে শিশুদের জন্য সারা লাইফস্টাইল নিয়ে এসেছে ফ্যাশন টপস, ফ্রক, থ্রি পিস ইত্যাদি। এছাড়া ছেলে শিশুদের জন্য থাকছে কাতুয়া, পাঞ্জাবি, টি-শার্ট, শার্ট ও প্যান্ট সেট, সিঙ্গেল শার্ট, সিঙ্গেল প্যান্ট ইত্যাদি।

এবার পুজার সময়টাতে বেশ গরমের পাশাপাশি থাকতে পারে বৃষ্টিও। আবহাওয়ার বিষয়টিকে মাথায় রেখে সারা’র পোশাক তৈরিতে ব্যবহার করা হয়েছে কটন, ভিসকস, শার্টিন, নেট, ডেনিম ও টুইল ফেব্রিক্স, জ্যাকার্ড কটন, ডবি কটন, জর্জেট, সিল্ক ইত্যাদি ফেব্রিক্স। সুতিসহ আরামদায়ক কাপড়ে তৈরি সারা’র সব পোশাকের কাটিং, প্যাটার্ন এবং ট্রেন্ডেও রয়েছে বৈচিত্র্য ও ভিন্নতা। প্রতিবারের মতোই সারা’র পূজার আয়োজনে প্রাধান্য দেওয়া হয়েছে পোশাকের গুণগত মান ও ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টিকে। আকার, ডিজাইন ও প্যাটার্নের ভিন্নতার দিক বিবেচনা করে এসব পোশাকের মূল্য নির্ধারণ করা হয়েছে। ক্রেতারা এসব পোশাক পেয়ে যাবেন ৫০০ থেকে ৫০০০ টাকার মধ্যে।  

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ ও ৫৪ নম্বর শপটি ছিল সারা’র দ্বিতীয় আউটলেট। তৃতীয় আউটলেটটি হল বাড়ি-১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এ ঠিকানায়। উত্তরায় সারা’র পোশাক পাওয়া যাবে হাউজ নম্বর-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা এ ঠিকানায়। বারিধারা জে ব্লকে আছে সারা’র আরেকটি আউটলেট। এছাড়াও সম্প্রতি বনশ্রী ই ব্লকের ১ নম্বর রোডের ৪৮ নম্বর বাড়িতে চালু হয়েছে সারা’র ষষ্ঠ আউটলেট।

আউটলেটের পাশাপাশি ‘সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestle.bd) ও ইন্সটাগ্রাম (saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে এ ক্রান্তি লগ্নে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়া ঢাকার বাইরে সারাদেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।