ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

রঙন হারবালসের রূপ পরামর্শ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২১
রঙন হারবালসের রূপ পরামর্শ

শীত এলেই ত্বক-চুলে নানা সমস্যা শুরু হয় অনেকের। ত্বক আর চুলের যত্ন নিতে আমরা অনেক সময়ই রাসায়নিক উপাদানের অতিরিক্ত ব্যবহারে ক্ষতিকর প্রভাবের ফলে অনেক ক্ষেত্রে ত্বক হয় মলিন, চুল হয় রুক্ষ।

 

কখনো দেখা দেয় বিভিন্ন পার্শ্বপ্রতিক্রিয়া। প্রাকৃতিক উপাদান ব্যবহারে এ ধরনের ঝুঁকি কমে আসে। রূপচর্চার ক্ষেত্রে প্রাকৃতিক ও আদি উপাদানকে সহজে ব্যবহারের উপায় বের করার মধ্য দিয়েই রঙন হারবালস–এর যাত্রা। এরই ধারাবাহিকতায় রূপ সচেতনদের আরও একধাপ এগিয়ে দিতে আজ থেকে শুরু হয়েছে রঙন হারবালস–এর ফ্রি ‘ন্যাচারাল স্কিন ও হেয়ার কেয়ার কন্সালটেশন’ ।

দ্রুত ও ইতিবাচক ফলাফল পেতে, নানান রকম হারবাল পণ্যের সমাহারে নিজের ত্বকের ধরন, চুলের বৈশিষ্ট্য এবং চাহিদা অনুযায়ী পণ্য বেছে নিতে, বিশেষজ্ঞের মতামত জরুরি। কারণ প্রয়োজন অনুযায়ী পণ্য ব্যবহার করতে পারলেই আপনার চুল হয়ে উঠবে ঝলমলে, ত্বক হবে কোমল।  

রঙন হারবালস-এর ফ্রি এই আয়োজনটি ১৮ নভেম্বর পর্যন্ত চলবে। রাজধানীর যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্ট এরিয়া-তে সকাল ১১ টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রতিদিন থাকবে এই আয়োজন।  

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, নভেম্বর ০৮ , ২০২১ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।