ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

মায়ায় উপভোগ করুন মায়াবী শীত!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
মায়ায় উপভোগ করুন মায়াবী শীত! ...

ঢাকা: ঝরা পাতার নুপুর পায়ে কড়া নাড়ছে শীত। যান্ত্রিক শহরে শীতের আমেজ হয়ে উঠুক উদযাপনের উপলক্ষ।

এই মৌসুমে বেস্ট ওয়েস্টার্ন প্লাস মায়া আপনাদের জন্য নিয়ে এসেছে অনবদ্য বার-বি-কিউ আয়োজন। উপভোগ করা যাবে রানওয়েতে শহরের একমাত্র রুফটপ স্কাই গার্ডেন রেস্তোরা। রানওয়ের ব্যস্ততা দেখতে দেখতে রসনায় নিমগ্ন হতে পারবেন নানা স্বাদের খাবারের প্রাণময় পরিবশেনায়।

শীত নগরবাসীকে এনে দেয় উৎসবের উপলক্ষ। তাতে মাত্রা যোগ করে বার-বি-কিউ। তাই তো এই আয়োজন সাজানো হয়েছে মাংস আর সামুদ্রিক সম্ভারের বাছাই করা সব পদে। সঙ্গে সেলিব্রিটি শেফের বিশেষ পদগুলোতো রয়েছেই।

কেবল সেটাই নয় বরং উদযাপনকে পূর্ণতা দিতে আরও রয়েছে মকটেল, জুস এবং কোমল পানীয়ের বিস্তৃত সম্ভার। প্রিয়জনকে নিয়ে উপভোগের জন্য থাকাছে ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ অফার। প্রাকৃতিক সৌন্দর্যের সঙ্গে রানওয়ের দৃশ্যাবলীকে মাতিয়ে দিতেই রানওয়ে দিচ্ছে রসনাবিলাসের অবকাশ। দৃশ্যাবলীর সৌন্দর্য্য উপভোগের পাশাপাশি নিতে পারেন বৈচিত্র্যময় খাবারের স্বাদ, পরিবার কিংবা প্রিয়জনসান্নিধ্যে।

১২ নভেম্বর থেকে প্রতি শুক্রবার বিকেল সাড়ে ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত আপনাদের অপেক্ষায় থাকছে রানওয়ে। চলে আসুন মায়ায়, কাটান গোটা বিকেল, সন্ধ্যা কিংবা রাত সঙ্গসুখ আর আহারের আনন্দে।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।