ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

শারীরিক গঠন দেখে মেয়েদের স্বভাব-চরিত্র জানুন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
শারীরিক গঠন দেখে মেয়েদের স্বভাব-চরিত্র জানুন

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী মেয়েদের শারীরিক গঠন দেখে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব। দেখে নেওয়া যাক শারীরিক গঠন অনুযায়ী মেয়েদের চরিত্র কেমন হয়।

কম উচ্চতার মেয়েরা বর্তমান নিয়ে বেশি মাথা ঘামান।

শক্ত সমর্থ অথচ কম উচ্চতার মেয়েরা প্রকৃতই যোদ্ধা হন। এরা সব সময় খেয়াল রাখেন এদের অধিকার খর্ব হলো কিনা। যদি আঁতে ঘা লাগে তা হলে আর রক্ষে নেই।

যাঁদের মুখ গোলাকার হয় তারা ঝগড়া করার চেয়ে বন্ধুত্ব করতে বেশি পছন্দ করেন। তবে এদের বোকা বানিয়ে কাজ হাসিল করা খুব সহজ।

রোগা ও কম উচ্চতার মেয়েদের পলায়ন প্রবৃত্তি থাকে। সমস্যা দেখলেই এরা পিছিয়ে যান। সূত্র: আনন্দবাজার পত্রিকা

যাদের শরীরের গড়ন হালকা হয়, তাদের অনুভূতি খুব প্রবল হয়। কথার মাধ্যমে কাজ উদ্ধার করার প্রবণতা বেশি থাকে। অন্যের চেয়ে বেশি যোগ্য সেই ব্যাপারটা বেশি বোঝাতে চান।

মুখশ্রী যদি একটু চৌকো ধরনের হয়, তা হলে তার মধ্যে অসম্ভব বাস্তববুদ্ধি এবং দৃঢ়চেতা ভাব থাকে।

লম্বাটে মুখের মেয়েরা ততটা আমুদে হন না। সব ব্যাপারে খুঁতখুঁতে হন এরা।

যদি কারও মাথা লম্বা হয় তিনি অতিরিক্ত বুদ্ধিমান হন। এদের বোকা বানানো খুব কঠিন। দেখে যতটা বুদ্ধিমান মনে হয় তার চেয়েও বেশি বুদ্ধিমান হন এরা।

যদি শরীরের গড়ন মোটাসোটা হয় তা হলে এরা শান্ত প্রকৃতির হন। নিজের সম্পর্কে বেশি খুঁতখুঁতে হন না। দুই মিনিটেই মানুষের সঙ্গে ভাব জমিয়ে নেন। রসিকতা করে হেসে খেলে জীবন কাটিয়ে দেন।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।