ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

লাইফস্টাইল

বিজয়ের ৫০ বছর পূর্তিতে ঢাকা রিজেন্সি’র আয়োজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
বিজয়ের ৫০ বছর পূর্তিতে ঢাকা রিজেন্সি’র আয়োজন ...

ঢাকা: বিজয়ের ৫০ বছর পূর্তি স্বতঃস্ফূর্তভাবে উদযাপনের জন্য সারাদেশে নেওয়া হয়েছে নানা রকম উৎসব আয়োজনের পরিকল্পনা ও উদ্যোগ। ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোর্টও কিন্তু এক্ষেত্রে পিছিয়ে নেই।

বিজয়ের ৫০ বছর পূর্তিতে আনন্দ-উল্লাস ছড়াতে ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোর্ট আয়োজন করেছে শহরের সবচেয়ে আকর্ষণীয় রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট গ্রিল অন দা স্কাইলাইনে দুই দিনব্যাপী (১৬ এবং ১৭ ডিসেম্বর) আনন্দ উৎসব, যেখানে অতিথিরা উপভোগ করতে পারবেন বিজয় বার-বি-কিউ বুফে ডিনার মাত্র ৪ হাজার ৪৪৪ টাকা, সঙ্গে স্পেশাল অফার বাই ওয়ান গেট ওয়ান তো থাকছেই।

এছাড়াও মাস জুড়ে থাকছে বিভিন্ন আউটলেটে আকর্ষণীয় ডিসকাউন্ট অফার। গ্রান্ডিওস রেস্টুরেন্টে একটি বুফ্যের মূল্যে ২টি বুফ্যে উপভোগ করার সুযোগ, জিম-এ ৪০ শতাংশ ডিসকাউন্ট, সেলুন ও স্পা সার্ভিসে ২০ শতাংশ ডিসকাউন্ট, পিজ্জা, লাজানিয়া ও বার্গারে ৫০ শতাংশ ডিসকাউন্ট, গ্রিল অন দা স্কাইলাইনে বার বি কিউ আইটেমে জিপি ষ্টারের জন্য ১৫ শতাংশ ডিসকাউন্ট। আর অতিথিদের জন্য এই আনন্দ আয়োজনে আরও যোগ  হচ্ছে শীতের শীতল হাওয়ায় লাইভ মিউজিক উপভোগ করার সুযোগ, সঙ্গে বিশাল প্রজেক্টরে মুক্তিযুদ্ধ ভিত্তিক জনপ্রিয় ও ঐতিহাসিক সিনেমা প্রদর্শন।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa