ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

লাইফস্টাইল

যে মেয়েদের প্রতি সহজেই আকৃষ্ট হন ছেলেরা!

লাইফস্টাইল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
যে মেয়েদের প্রতি সহজেই আকৃষ্ট হন ছেলেরা! প্রতীকী ছবি

নামের প্রত্যক্ষ ও পরোক্ষ প্রভাব পড়ে ব্যক্তির জীবনে। জ্যোতিষ শাস্ত্রও এ ধারণার সঙ্গে একমত পোষণ করে।

নাম শুধু আমাদের পরিচয়ই নয়, বরং ভবিষ্যৎ ও ব্যক্তিত্বের প্রতিফলনও ঘটায়।

জ্যোতিষ মতে, এমন কিছু ইংরেজি অক্ষর আছে, যা অত্যন্ত আকর্ষক ব্যক্তিত্বের পরিচয় দিয়ে থাকে। এই অক্ষর দিয়ে যে মেয়ের নাম শুরু হয়, তাদের ব্যক্তিত্ব অত্যন্ত আকর্ষক। কথাবার্তায় পটু এই মেয়েরা। এমনকি কথায় কথায় যে কারও মন জয় করে নিতে পারেন তারা।  

জ্যোতিষ অনুযায়ী, এই অক্ষর দিয়ে নাম শুরু হওয়া মেয়েদের প্রতি খুব দ্রুত আকৃষ্ট হয়ে যান পুরুষরা। জেনে নিন কোন কোন অক্ষর দিয়ে শুরু হওয়া নামের মেয়েদের প্রতি ঝুঁকে পড়েন পুরুষরা।

‘কে’ অক্ষর: এই অক্ষর দিয়ে যে মেয়েদের নাম শুরু হয়, তারা দেখতে অত্যন্ত আকর্ষণীয় হয়ে থাকেন। আবার তাদের সেন্স অফ হিউমারও খুব ভালো। তাদের প্রতি খুব আকর্ষণ অনুভব করেন ছেলেরা। কে-অক্ষরের মেয়েরা ভালোবাসার ব্যাপারে অত্যন্ত সৎ। যে সম্পর্কেই জড়ান না-কেন, তা মন দিয়ে পালন করেন। কাউকে ভালোবেসে থাকলে কখনও তার সঙ্গ ত্যাগ করেন না এই মেয়েরা। কেয়ারিং ও রোম্যান্টিক স্বভাবের হন তারা।  

পি’ অক্ষর: ‘পি’ দিয়ে যে মেয়েদের নাম শুরু হয়, তারা অত্যন্ত মিশুকে স্বভাবের হন। যে কাউকেই নিজের জন্য পাগল করে তুলতে পারেন তারা। নম্র স্বভাবের এই জাতিকারা সব সময় অন্যের সাহায্যের জন্য এগিয়ে থাকেন। আবেগপ্রবণ হওয়ায় অনেকেই তাদের এই স্বভাবের লাভ তুলে থাকেন। যে কোনো ব্যক্তির ওপর শিগগির বিশ্বাস করে নেন এই মেয়েরা। ফলে অনেক সময় ভবিষ্যতে তাদের কাছ থেকে প্রতারণার শিকার হন তারা। তবে তাদের মন একেবারে পরিষ্কার। ছেলেরা খুব তাড়াতাড়ি তাদের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন।

‘আর’ অক্ষর: মনে সব সময় আনন্দ নিয়ে থাকেন এই অক্ষর থেকে শুরু হওয়া নামের মেয়েরা। তবে শুধু নিজেকে খুশি রেখেই ক্ষান্ত হন না তারা। বরং নিজের সঙ্গে সম্পর্কযুক্ত সবাইকে খুশি রাখার পুরো চেষ্টা করে যান। ‘আর’ অক্ষরের মেয়েদের এই স্বভাবেই মন্ত্রমুগ্ধ হয়ে পড়েন ছেলেরা। নিজের কথা স্পষ্টভাবে প্রকাশ করতে লজ্জা পান না তারা। পরিবারের সদস্যদের সঙ্গে বিশেষ একাত্মবোধ করেন এই জাতিকারা। এমনকি পরিবারের সদস্যদের আনন্দের জন্য সমস্ত কিছু করতে প্রস্তুত থাকেন তারা। কেয়ারিং স্বভাবের এই জাতিকারা অধিকাংশ ক্ষেত্রে ছেলেদের প্রথম পছন্দ হয়ে থাকেন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa