ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

শীত পোশাকে নতুনত্ব 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
শীত পোশাকে নতুনত্ব 

ফ্যাশন তখনই স্বয়ংসম্পূর্ণ হয় যদি তাতে  ট্রেন্ড বেক ও সমসাময়িক রুচির প্রকাশ ঘটে। এ মৌসুমেও এর ব্যতিক্রম ঘটেনি ফ্যাশন ব্র্যান্ড ক্যাটস আইয়ের শীত পোশাকে।

যেকোনো স্টাইলে নিজেকে উষ্ণ উপস্থাপনের জন্য ক্যাটস আই ৮ ক্যাটাগরিতে শীত সংগ্রহ এনেছে এবার।  

প্যাটার্ন বৈচিত্র্যের এসব ফরমাল ও ক্যাজুয়াল পোশাক সবই সাশ্রয়ী দাম এবং উন্নতমানের কাপড়ে টেইলারিং করা। ব্লেজার, সোয়েটার, হুডি ও কাপড়ের জ্যাকেটের নিরীক্ষাধর্মী প্যাটার্নের শীত পোশাক নজর কাড়বে সবারই।

ক্যাটস আইয়ের চিফ ডিজাইনার ও পরিচালক সাদিক কুদ্দুসের মতে, আমাদের দেশে শীত পড়ে কম। তবুও আরামদায়ক, স্টাইলিশ, অভিজাত পোশাক হিসেবে শীতে ব্লেজার বা কাপড়ের জ্যাকেট এখন বেশ জনপ্রিয়। এ কারণেই ফরমাল পোশাকের বলয় ভেঙে ক্যাজুয়াল ধাঁচেও ব্যবহার বেড়েছে ব্লেজারের।

ক্যাজুয়াল স্ট্রিটওয়ার হিসেবে ট্র্যাকস্যুটও ট্রেন্ডে ফিরেছে, জনপ্রিয়তা ধরে রেখেছে হুডি ও সোয়েটারও। ক্যাটস আই এসব ট্রেন্ডি আউটফিটের বাইরেও ইভেনিং পার্টি ও বিয়ে উৎসবকে কেন্দ্র করে মেন্ডারিন ভেস্ট ও শেরোয়ানিও এনেছে নতুনত্ব নিয়ে। এবারের ফ্যাশনে যা চলছে তাতে মনে রাখতে হবে সিম্পল ইজ বেটার, লেস ইজ মোর। শীত পোশাকের পাশাপাশি রেগুলার ক্যাজুয়াল রেডি টু ওয়ার হিসেবে প্রিমিয়াম কোয়ালিটির শার্ট, পলো, ডেনিম প্যান্ট ও চিনোসও থাকছে প্রতিটি স্টোর ও অনলাইনে। নতুন পণ্যের নিয়মিত লুকবুকসহ আপডেট থাকবে ক্যাটস আই ভেরিফাইড ফেসবুক  ফ্যান পেইজ ও ইনস্টাগ্রামেও।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।