ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

হোটেলে হোটেলে ভালোবাসা দিবসের আয়োজন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
হোটেলে হোটেলে ভালোবাসা দিবসের আয়োজন 

বিশ্ব ভালোবাসা দিবস ১৪ই ফেব্রুয়ারি আর এই ভালোবাসা দিবসকে সামনে রেখে প্রতিবারের মতো এবারও নানান আয়োজন করেছে রাজধানীর তারকা হোটেলগুলো।  

বিশেষ দিনটি বিশেষভাবে উপভোগ করতে রেনেসন্স্ ঢাকা গুলশান হোটেল বাহারি গিফট ও রাতের ক্যান্ডেল লাইট খাবার আয়োজন করেছে।

তাদের ভ্যালেন্টাইনের বুফে রাতের খাবার ৫৫০০ টাকা।  
বিস্তারিত জানতে যোগাযোগ করুন ০১৭০৪১১২৬৪৭-৪৮ 

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে দেশে এবং বিদেশে নানা ধরণের বর্ণিল অনুষ্ঠানের আয়োজন ও পরিকল্পনা। এক্ষেত্রে ঢাকা রিজেন্সি -ও কিন্তু পিছিয়ে নেই! ভালোবাসার প্রত্যয়কে ধরে রাখতে ভালোবাসার মানুষদের জন্য ঢাকা রিজেন্সিতে গিটারের সুরে ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬:৩০ থেকে শুরু হবে উৎসবের আনুষ্ঠানিকতা। রয়েছে ভ্যালেন্টাইন অন দা স্কাইলাইন। যেখানে কাপলদের জন্য লাইভ বার-বি-কিউ বুফে ডিনার ৭৯৯৯ টাকা।   

ডিনারের সঙ্গে থাকবে জনপ্রিয় সংগীত শিল্পীর লাইভ মিউজিক উপভোগ করার সুযোগ। বিশেষ দিনটিকে স্মরণীয় করতে ছবি তোলার জন্য থাকছে ফটোবুথ।  
বিস্তারিত জানতে কল করুন ০১৭১৩৩৩২৫০৪

বেস্ট ওয়েস্টার্ন প্লাস মায়া ভালোবাসা দিবস ঘিরে নানা আয়োজন নিয়ে প্রস্তুত অতিথিদের জন্য। খাবার উপভোগের সঙ্গে সঙ্গে এই হোটেল থেকে প্লেনের ওঠানামা দেখার সুযোগ রয়েছে। প্রিয়জনকে নিয়ে সুন্দর একটি সন্ধ্যা কাটানোর জন্য রাজধানীতে এরচেয়ে সুন্দর জায়গা কমই রয়েছে। আন্তর্জাতিক চেইন বুটিক হোটেলটির রয়েছে ৪১টি এক্সক্লুসিভ রুম,স্পা,পুল, জিম এবং দুটি রেস্তোরাঁ। যোগাযোগ ০১৭৫৫৫৬২৫৯০ 

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।