ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

গ্রামীণ ইউনিক্লোর ঈদ কালেকশন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
গ্রামীণ ইউনিক্লোর ঈদ কালেকশন 

ঈদের আনন্দ মানেই নতুন পোশাক। আনন্দ ও উৎসবের ঈদে পোশাক যোগ করে নতুন মাত্রা ।

আর তাই ঈদের পোশাকে নতুন ডিজাইনের সঙ্গে কমফোর্ট ও বিবেচনা করে গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে এবারের  ঈদ কালেকশন।  

এবারের ঈদে গ্রামীণ ইউনিক্লোর রয়েছে ছেলেদের জন্য বিশেষ ফেব্রিকে তৈরি পাঞ্জাবির কালেকশন, যা সাধারণ কাপড়ের চেয়ে হালকা এবং টেকসই। কটনের তৈরি প্রিন্টেড শার্টও ঈদে ক্যাজুয়াল পোশাক হিসেবে পাওয়া যাচ্ছে। ফরমাল ক্যাটাগরিতে রয়েছে বিজনেস শার্ট, নন আয়রন ইজি কেয়ার শার্ট,  প্রতিদিনের পরিধানের জন্য আরামদায়ক প্রিমিয়াম লিনেন শার্ট।  

মেয়েদের জন্য গ্রামীণ ইউনিক্লোতে রয়েছে কারচুপি কাজ করা জর্জেট কামিজ এবং আরামদায়ক ভিসকস কামিজ। এছাড়াও প্রতিদিন পরিধানের জন্য রয়েছে বিভিন্ন রঙের এবং প্রিন্টের লং শার্ট, টপস এবং টিউনিকস।  

ঈদ কালেকশন সম্পর্কে গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল  হক বলেন, ঈদে প্রতিবারই আমরা নতুন নতুন কালেকশন নিয়ে আসি। এবার আমরা কমফোর্টকে প্রাধান্য দিয়ে নতুন কালেকশন নিয়ে এসেছি।  

ছেলেদের ঈদ আইটেম ১৫০ থেকে ১৯৯০ টাকায় এবং মেয়েদের আইটেম ৩৯০থেকে ২৬৯০ টাকায় গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলাসহ দেশের সব শোরুমে পাওয়া যাচ্ছে ঈদের নতুন কালেকশন।

বাংলাদেশ সময় ১৪০৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।