ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

লাইফস্টাইল

‘মিঠাই শাইনিং উইমেন’ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, জুন ১১, ২০২২
‘মিঠাই শাইনিং উইমেন’ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ঢাকা: ‘শাইনিং উইমেন’ সুইট রেসিপি প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কৃত করেছে প্রাণ গ্রুপের জনপ্রিয় মিষ্টান্ন ব্রান্ড মিঠাই।

শুক্রবার সন্ধ্যায় (১০ জুন) রাজধানীর প্রাণ সেন্টারে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা।

মিঠাই শাইনিং উইমেন সুইট রেসিপি প্রতিযোগিতায় মিষ্টান্ন বানিয়ে বিজয়ী হয়েছেন ঢাকার আঞ্জুমান আরা। তিনি পুরস্কার হিসেবে পেয়েছেন ১ লাখ টাকার চেক, ক্রেস্ট, সনদ ও জনপ্রিয় মিষ্টান্ন ব্রান্ড মিঠাইয়ের গিফট হ্যাম্পার। এছাড়াও চূড়ান্ত পর্বে অংশ নেওয়া প্রত্যেক প্রতিযোগীকে ক্রেস্ট, সনদ, মিঠাইয়ের গিফট হ্যাম্পার ও লয়ালিটি কার্ড দেওয়া হয়েছে।

মিঠাই’র হেড অব মার্কেটিং মনিরুল ইসলামের বলেন, ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসের দিনে প্রতিযোগিতাটি শুরু হয়। এতে সারা দেশ থেকে অসংখ্য মিষ্টিপ্রেমী অনলাইনে তাদের খাবারের রেসিপি পাঠান, এর মধ্যে থেকে ২০০ জনকে বাছাই করা হয়। এই ২০০ জনের মধ্য থেকে অডিশনের মাধ্যমে ২০ জন প্রতিযোগীকে চূড়ান্ত পর্বের জন্য মনোনীত করা হয়।

তিনি আরো বলেন, পরবর্তীতে ২০ প্রতিযোগীকে নিয়ে গাজীপুরের কালীগঞ্জে অবস্থিত মিঠাই’র কারখানা পরিদর্শন করানো হয় এবং প্রতিযোগীদের মিষ্টির বিভিন্ন রেসিপি সম্পর্কে ধারণা দেওয়া হয়। সেই রেসিপি থেকে মিষ্টি তৈরি করে ১৯ প্রতিযোগীকে পিছনে ফেলে বিজয়ী হন আঞ্জুমান আরা।

এটি ছিল প্রথম আয়োজন। মিঠাই প্রতি বছর এ ধরনের প্রতিযোগিতার আয়োজন করবে বলেও জানান মনিরুল ইসলাম।
  
অনুষ্ঠানে প্রতিযোগিতার বিচারক পুষ্টিবিদ ও রন্ধন বিশেষজ্ঞ সুলতানা রিতা এবং ইসরাত জাহান, মিঠাই’র কর্মকর্তা সাইদুল কবির ও মাসুম বিল্লাহসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জুন ১১, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa