ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

লাইফস্টাইল

ইস্কাটনে ডোমিনোজ পিৎজার স্টোর উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
ইস্কাটনে ডোমিনোজ পিৎজার স্টোর উদ্বোধন

ঢাকা: পৃথিবীর সবচেয়ে বড় পিৎজা চেইন, ডোমিনোজ পিৎজা সম্প্রতি (২ আগস্ট) তাদের ১১তম শাখা উদ্বোধন করেছে রাজধানীর ইস্কাটনে।

ডোমিনোজ পিৎজা মাত্র ৩০ মিনিটের মধ্যেই গ্রাহকদের কাছে হট অ্যান্ড ফ্রেশ পিৎজা, গার্লিক ব্রেড ও চকো-লাভা কেকসহ আরও মজার সব খাবার ডেলিভারি দিতে বদ্ধ পরিকর।

এখন ইস্কাটনবাসীরাও এই সেবার আওতাভুক্ত হবেন।

অনুষ্ঠানে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক, সৌমিল মেহতা বলেন, আমাদের ব্র্যান্ডের প্রতি ঢাকাবাসীর অকৃত্রিম ভালোবাসার কারণে তাদের কৃতজ্ঞতা জানাই এবং ইস্কাটন স্টোরে আসার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আমাদের এই অনুষ্ঠান আরও বিশেষ ছিল কারণ আমাদের সাথে যোগ দিয়েছিল মজার ইস্কুলের শিশুরা। এই শিশুদের মধ্যে আনন্দ ছড়িয়ে দিতে পেরে এবং তাদের মুখে হাসি ফুটিয়ে তুলতে পেরে আমরাও আনন্দিত।

অতি শীঘ্রই ইস্কাটনের পিৎজা প্রেমীদের জন্য ডোমিনোজ পিৎজা হবে সবচেয়ে পছন্দের জায়গা। ডোমিনোজ পিৎজা থেকে হোম ডেলিভারি পেতে যে কেউ প্লে স্টোর থেকে Domino’s Pizza Bangladesh অ্যাপ নামিয়ে অর্ডার করতে পারেন। এছাড়া https://m.dominos.com.bd ওয়েবসাইট থেকে কিংবা সরাসরি ১৬৬৫৬ এ কল করে ৩০ মিনিটের মধ্যেই পেতে পারেন তাদের হট অ্যান্ড ফ্রেশ পিৎজা।  

উল্লেখ্য, ধানমন্ডি, পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর-১২, মিরপুর-২ এবং খিলগাঁওয়ে ডোমিনোজ পিৎজা’র আরও ১০টি আউটলেট রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa