ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

লাইফস্টাইল

লা রিভে নতুন ফল’ ২২ কালেকশন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
লা রিভে নতুন ফল’ ২২ কালেকশন

ফ্যাশন ব্র্যান্ড লা রিভ লঞ্চ করেছে ফল’ ২২ কালেকশন। নারী-পুরুষ-শিশু-সবার জন্য মৌসুমের ট্রেন্ডি পোশাকের কালেকশন সকল আউটলেট ও অনলাইনে পৌঁছে গেছে।

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, দেশি সংস্কৃতি ও আন্তর্জাতিক ফ্যাশন ট্রেন্ডের পারফেক্ট ফিউশন তৈরিতে শুরু থেকেই কাজ করছে লা রিভ। এই কালেকশনে গ্রাহকরা সেই প্রচেষ্টার পূর্ণ প্রতিফলন দেখতে পাবেন। বিশ্বজুড়ে মার্জিত ও আরামদায়ক লেংথ, স্টেটমেন্ট কলার এবং ইউনিক স্লিভসের যে নতুন ট্রেন্ড শুরু হয়েছে, তার প্রতিফলন দেখা যাবে সব স্মার্ট ক্যাজুয়াল ও অ্যাথনিক স্টাইলে।  

পোস্ট ফল এ সকলের জন্য হালকা শীতের পোশাক পাওয়া যাবে বলেও তিনি জানান।  

লা রিভের নতুন ফল কালেকশনে নারীদের জন্য থাকছে টিউনিক, প্লিটেড টপস, পেপলাম টপ ও স্কার্ট সেট, রুশড স্লিভ শার্ট, লেয়ার্ড গাউন, এ লাইন কামিজ, ইউনিক সালোয়ার-কামিজ, ফ্লেয়ার্ড শ্রাগসহ ফল-এর সকল স্টেটমেন্ট-স্টাইলের সমাহার।  
আরো থাকছে শাড়ি, টিশার্ট এবং ম্যাচিং বটমস।  
পুরুষের ফিটেড ও সেমি-ফিট পাঞ্জাবি, টিশার্ট, পোলো, ক্যাজুয়াল ও ফর্মাল শার্টের প্রিন্টস্টোরিতে বেশি ফোকাস করা হয়েছে এবার।  
নতুন কালেকশনে শিশুদের জন্য রয়েছে পাঞ্জাবি, টিশার্ট, পোলো, ক্যাজুয়াল শার্ট, ফ্রক, টিউনিক, সালোয়ার কামিজ, টু-পিস সেট এবং ম্যাচিং বটমস কালেকশন।  
নতুন এই কালেকশন পাওয়া যাচ্ছে খুলনা, সিলেট, রাজশাহী ও চট্টগ্রামসহ ঢাকার প্রতিটি স্টোর ও অনলাইনে।  

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa