ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

লাইফস্টাইল

রঙ বাংলাদেশ-এর বিয়ে উৎসব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
রঙ বাংলাদেশ-এর বিয়ে উৎসব

বছরের এই সময়টা বিয়ের মৌসুম। বিয়ে- ছোট্ট একটি শব্দ, অথচ লাখ কথা না হলে নাকি বিয়েই হয় না! লাখ কথার পর যখন সব ঠিকঠাক, তখনই শুরু হয়ে যায় বিয়ের কেনাকাটার মহাযজ্ঞ তা সে হোক কনেপক্ষের বা বরপক্ষের।

 

বিয়ের এই সময়ে রঙ বাংলাদেশ আয়োজন করেছে ‘বিয়ে উৎসব’। এই আয়োজনে আছে দেশীয় কারিগরের হাতে তৈরি বিয়ের শাড়ি ছাড়াও নান্দনিক ডিজাইনের বেশ কিছু শাড়ি, পাঞ্জাবিসহ আনুসাঙ্গিক পোশাকের সংগ্রহ।  

এবারের বিয়ের শাড়ি সংগ্রহ সাজানো হয়েছে অরিয়েন্টাল রাগ থিমের নান্দনিক নকশায়। মূল রং হিসেবে সাদা, লাল,অ্যাশ ও বটলগ্রিন ব্যবহার করা হয়েছে। মসলিন ও বলাকা সিল্ক কাপড়ে শাড়ির নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানান ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে প্রিন্ট, হাতের কাজ ও কারচুপি। শাড়ির সঙ্গে রয়েছে ম্যাচিং ব্লাউজ পিস,বটুয়া ব্যাগ ও মাস্ক।  

অর্ডার দিয়ে মনের মতো ব্লাউজ তৈরি করে নেওয়ার ব্যবস্থাও রাখা হয়েছে রঙ বাংলাদেশের সবগুলো আউটলেটে।  

বসুন্ধরা সিটির দেশিদশ, যমুনা ফিউচার ও পার্ক সীমান্ত স্কয়ার আউটলেটে ‘বিয়ে উৎসব’ এর শাড়ি পাওয়া যাচ্ছে। রঙ বাংলাদেশের ফেসবুক পেজ থেকেও কিনতে পারবেন পছন্দের পোশাক। রয়েছে হোম ডেলিভারির সুবিধা।  

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa