ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

হয়ে গেল পপ অফ কালারের পশিয়ান কনফারেন্স 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
হয়ে গেল পপ অফ কালারের পশিয়ান কনফারেন্স 

জনপ্রিয় ফিমেল কমিউনিটি পপ অফ কালারের উদ্যোগে আয়োজিত হয়েছে পশিয়ান কনফারেন্স ২০২২।  

রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে শুক্রবার দিনব্যাপী এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এই সম্মেলনে বিভিন্ন খাতের ছয় শতাধিক নারী অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হাই টেক পার্ক অথরিটির ম্যানেজিং ডিরেক্টর বিকর্ণ কুমার ঘোষ, দেশের প্রথম নারী মেজর জেনারেল সুসানে গীতি, বাংলাদেশ পুলিশের ডিআইজি ফরিদা ইয়াসমিনসহ বিভিন্ন সেক্টরের সফল ব্যক্তিত্ব।

এই কনফারেন্সে বিভিন্ন বিষয়ের ওপর সাতটি সেশন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্বাস্থ্য, মেন্টাল হেলথ, সাইবার সিকিউরিটি, ওমেন সেক্সুয়াল হেলথ, নিউট্রিশন, উদ্যোম ও স্পৃহা, ক্যারিয়ার ইত্যাদি বিষয়ে বক্তব্য রাখেন বক্তারা।

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন, দেশে নারীদের এগিয়ে নিতে কাজ করছি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আমরা সবাই। এখন পুরুষের সঙ্গে সঙ্গে নারীরাও এগিয়ে যাচ্ছেন। সামনের দিকে নারীদের এই শক্তি আরও বাড়বে।  


অনুষ্ঠানের শেষ পর্বে বিভিন্ন খাতে সফল নারীদের সম্মাননা দেয় পপ অফ কালার। ১০টি খাতে ১০জন নারীকে এই সম্মাননা দেওয়া হয়।  বিজয়ীদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন এম এ মান্নান এবং পপ অফ কালারের প্রতিষ্ঠাতা টিঙ্কার জান্নাত মিম।  

এই আয়োজনে টাইটেল স্পন্সর সেনোরা কনফিডেন্স, কো-স্পন্সর বিবিবি এবং আমিশি, ইভেন্ট পার্টনার রিবুট লিমিটেড, সাপোর্টেড বাই রেভে এক্সক্লুসিভ, অ্যাসোসিয়েশন পার্টনার ড্যাজলিং ড্রেস বাই মাশরুফা, বি স্টাইলিশ বাই মৌ,পপ অফ হোপ ফাউন্ডেশন, ভেলা এসথেটিক্স, ক্রিয়েটিভ পার্টনার হিসেবে ছিল পক ক্রিয়েটিভ হাইভ,স্ট্রাটেজিক পার্টনার মুনির হাসান ডট কম,লজিস্টিক পার্টনার হিসেবে ই-কুরিয়ার সার্বিক সহোযোগিতা করে। এছাড়াও পাব্লিকেশন পার্টনার হিসেবে মুন্নু সিরামিক,হেয়ার অ্যান্ড হেনা এবং ন্যায়না।  

ইনভাইটেশন পার্টনার হিসেবে উড পেকার এবং পুরো অনুষ্ঠানটির ফটোগ্রাফি পার্টনার হিসেবে কাজ করে ড্রিম ওয়েভার। অনুষ্ঠান টি ফেসবুকে লাইভ টেলিকাস্টের মাধ্যমে ও পরিচালিত হয়। এক্ষেত্রে মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন চ্যানেল আই, হারনেট ডট টিভি, রেডিও টুডে ৮৯.৬ এফএম। গিফট স্পন্সর হিসেবে ছিলেন লুমেরা, ভিভা, কারুজসহ অনেকে।  

বিশেষ এই আয়োজনের মিডিয়া পার্টনার বাংলানিউজ।  

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।