ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

লন্ডন

‘আমার জন্মভূমি’ প্রজেক্টে বাংলাদেশে আসছেন প্রবাসী দুই সাংবাদিক

সৈয়দ আনাস পাশা, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৬
‘আমার জন্মভূমি’ প্রজেক্টে বাংলাদেশে আসছেন প্রবাসী দুই সাংবাদিক

লন্ডন: লন্ডনে বাংলাদেশ হাইকমিশনের প্রেস উইং প্রজেক্ট ‘আমার জন্মভূমি’র অধীনে লন্ডন ভিত্তিক দুই সংবাদ প্রতিষ্ঠানের দু’জন তরুণ সাংবাদিক বাংলাদেশ যাচ্ছেন।

বহির্বিশ্বে প্রাচীনতম বাংলা সাপ্তাহিক জনমত’র নির্বাহী সম্পাদক সাঈম চৌধুরী ও বহির্বিশ্বের প্রথম বাংলাদেশি টেলিভিশন চ্যানেল বাংলা টিভি’র বার্তা বিভাগ প্রধান মিল্টন রহমানের কাছে বাংলাদেশ যাওয়ার আমন্ত্রণপত্র বৃহস্পতিবার (০৩ নভেম্বর) হস্তান্তর করেছেন বাংলাদেশ হাইকমিশনের মিনিস্টার (প্রেস) নাদিম কাদির।

প্রেস উইংয়ের পক্ষ থেকে জানানো হয়, সফরকালে দুই ব্রিটিশ-বাংলাদেশি সাংবাদিক সাক্ষাৎ করবেন উচ্চ পর্যায়ের সরকারি কর্মকর্তাদের সঙ্গে। দুই সাংবাদিক জাতীয় প্রেস ক্লাবের রিসিপশনে অংশ নেবেন এবং পরিদর্শন করবেন বিভিন্ন মিডিয়া হাউজ ও দর্শনীয় স্থান।

বাংলাদেশি মালিকানাধীন ব্রিটিশ ডেভেলপার কোম্পানি ‘আইপিই ডেভলপমেন্টস’ এর অর্থায়নে ও তথ্য মন্ত্রণালয়ের সহযোগিতায় অনুষ্ঠিত দুই সাংবাদিকের এই সফরে ঢাকা-কক্সবাজার ও ঢাকা-সিলেটের বিমান টিকিট স্পন্সর করেছে নভোএয়ার। সাংবাদিক দুজনকে দুই রাত আতিথেয়তা দেবে কক্সবাজারের হোটেল সিগাল।

‍বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৬
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লন্ডন এর সর্বশেষ

Alexa