ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

মালয়েশিয়া

আন্দোলনে পাশে থাকবে সিঙ্গাপুর বিএনপি

কায়সার হামিদ হান্নান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, জুলাই ২২, ২০১৪
আন্দোলনে পাশে থাকবে সিঙ্গাপুর বিএনপি

কুয়ালালামপুর থেকে: বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি সিঙ্গাপুর শাখার অঙ্গ সংগঠনের উদ্যেগে  এক ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সিঙ্গাপুরের সেরাংগুনের নিউ রেস্টুরেন্ট রাধুনীতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

সিঙ্গাপুর বিএনপি সভাপতি আব্দুল কাদেরের সভাপতিত্বে শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক এস আম রুবেল পারভেজের পরিচালনায় সিঙ্গাপুর বিএনপির নেতারা বক্তব্য দেন।

তারা বলেন, এই সরকারের ওপর জনগণের সমর্থন নেই গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনার কথা বলে সরকার দেশের মানুষকে অত্যাচারের স্টিম রোলার চালাচ্ছে।
জনগণকে জিম্মি করে সরকার ক্ষমতা পাকাপোক্ত করতে চায় দাবি করে বক্তারা বলেন, তারেক রহমানসহ জাতীয়তাবাদী রাজনীতিকদের রাজনীতি থেকে দূরে রেখে সরকার ফাঁকা মাঠে গোল দিতে চায়।
 
নেতারা বলেন, বিরোধী দল যাতে রাজনীতি ও নির্বাচনে অংশ নিতে না পারে, সে জন্য নতুন করে নেতাকর্মীদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দেওয়া হচ্ছে। কিন্তু ‍এসবে কোনো লাভ হবে না। কঠোর আন্দোলোনের মাধ্যমেই এই সরকারকে ক্ষমতা থেকে নামাতে হবে।

ঈদের পর জালিম সরকারের পতন হবে বলেও মনে হুঁশিয়ারি দেন তারা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর বিএনপি সাধারণ সম্পাদক কামরুল, সহ সভাপতি শামসুর রহমান ফিলিপ, সহ সভাপতি লোকমান, যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদুর রহমান লাভলু, সাগঠনিক সম্পাদক আবু সায়েদ আজাদ, যুবদলের সভাপতি আশরাফুর রহমান রবিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন, সিনিয়র সহ সভাপতি মাহমুদুল আলম তুহিন, যুগ্ম-সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, জিল্লুর রহমান, মোস্তফা কামাল, মোল্লা রুবেল, রেজাউল করিম, আসাদুজ্জামান, প্রচার সম্পাদক আলামিন, দফতর সম্পাদক ইব্রাহিম, মাসুদুর রহমান, সিঙ্গাপুর শ্রমিক দলের সভাপতি হুসাইন, সহ সভাপতি শামিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, জুলাই ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa