ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

মালয়েশিয়া

ঈদে মালয়েশিয়া ভ্রমণে র‌্যাপিড ট্যুরের বিশেষ অফার

মাহমুদ খায়রুল, কুয়ালালামপুর করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৪
ঈদে মালয়েশিয়া ভ্রমণে র‌্যাপিড ট্যুরের বিশেষ অফার

কুয়ালালামপুর (মালয়েশিয়া): এই ঈদে মালয়েশিয়া ভ্রমণে দারুণ অফার দিচ্ছে মালয়েশিয়াভিত্তিক ট্রাভেল এজেন্সি র‌্যাপিড ট্যুর। শুধু বাংলাদেশি ভ্রমণপিপাসুদের জন্য ৪ দিন ৩ রাতের দু’টি আকর্ষণীয় প্যাকেজ দিচ্ছে এজেন্সিটি।



এ দু’টি প্যাকেজে থাকছে কুয়ালালামপুরে ৮টি স্থানে ভ্রমণের সুযোগ। থাকবে ৪ রাত ৩ দিন চার তারকা হোটেলে থাকার ব্যবস্থা। এছাড়াও থাকবে পুত্রাজায়া, শাহ আলম ও সেলাঙ্গর ভ্রমণের সব ব্যবস্থা। প্রতিটি প্যাকেজে থাকবে প্রাইভেট কারে ভিআইপি আমেজে ভ্রমণের সুযোগ এবং বাংলাভাষী গাইডের ব্যবস্থা।
কুয়ালালামপুরের ভ্রমণের স্থানগুলো হচ্ছে, দাতারাং মারদেকা, জাতীয় মসজিদ, টুইন টাওয়ার, বাতু কেভ, থিয়েন হও চীনা মন্দির, জাতীয় উদ্যান, জাতীয় বিশ্ববিদ্যালয়, একুয়ারিয়া (মাছের রাজ্য), পান্ডা ওয়ার্ল্ড ও জাতীয় চিড়িয়াখানা।

পুত্রাজায়াতে থাকবে ৪-৫টি দর্শনীয় স্থান দেখার সুযোগ। পুত্রা মসজিদ, পুত্রা লেক, গণভবন, পুত্রাজায়া আন্তর্জাতিক কনভেনশন সেন্টার, পুত্রাজায়া ব্রিজ ইত্যাদি।

গেন্টিং হাইল্যান্ডে কেবল কার, ইনডোর পার্কে ভ্রমণের সুযোগও থাকছে। বর্তমানে আউটডোর পার্ক সংস্কার কাজের জন্য বন্ধ রয়েছে। সঙ্গে থাকবে জাপানিজ ও পর্তুগিজ ভিলেজ বুকিত তিংগিতে ঘুরে আসার সুযোগ।



র‌্যাপিড ট্যুরের দ্বিতীয় প্যাকেজে থাকবে অতিরিক্ত ক্যামেরন হাইল্যান্ডে ঘুরে আসার সুযোগ, যেখানে আপনার জন্য অপেক্ষা করছে মনমাতানো স্ট্রবেরি ও চা বাগানের অপূর্ব এক অভিজ্ঞতা।



প্যাকেজ-১ এর খরচ হবে মাথাপিছু ৩৫ হাজার টাকা। প্যাকেজ-২ এর মূল্য ৪০ হাজার টাকা। (প্লেন টিকিট ছাড়া এবং কমপক্ষে দু’জন)

র‌্যাপিড ট্যুরের ব্যবস্থাপনা পরিচালক আইমান আলামারি বলেন, ভ্রমণের জন্য বাংলাদেশিদের কাছে মালয়েশিয়া প্রথম পছন্দ। যাতায়াত ব্যবস্থা অনেক আরামদায়ক হওয়ায় প্রতি মাসে প্রায় কয়েক হাজার বাংলাদেশি মালয়েশিয়া ঘুরতে আসছেন। তাদের কথা মাথায় রেখেই এই প্যাকেজের ব্যবস্থা করা হয়েছে।

এছাড়াও অনেক বাংলাদেশি ভ্রমণের নামে প্রতারণার শিকার হচ্ছেন। তাদের কাছ থেকে অনেক বেশি টাকা রাখা হচ্ছে। এসব সমস্যা বিবেচনায় আমাদের এই প্যাকেজ।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ