ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

মালয়েশিয়ার বাজারে আইফোন-৬

কুয়ালালামপুর করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৪ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৪
মালয়েশিয়ার বাজারে আইফোন-৬

কুয়ালালামপুর (মালয়েশিয়া) : অনেক প্রতীক্ষার পর মালয়েশিয়ার বাজারে আনুষ্ঠানিকভাবে এলো আইফোন-৬।

শুক্রবার (৭ নভেম্বর) জমকালো অনুষ্ঠানের মাধ্যমে স্থানীয় গ্রাহকদের হাতে তুলে দেওয়া হয় আইফোন-৬ ।

দেশের বৃহৎ তিনটি মোবাইল সিম কোম্পানি ডিজি, সেলকম এবং মাক্সিস একযোগে দেশের বিভিন্ন স্থানে জমকালো অনুষ্ঠান করে।

রাতের বৃষ্টি ছাপিয়ে ভক্তরা জড়ো হন অনুষ্ঠানে। আয়োজন করা হয় বিভিন্ন শো। দেশের সেলিব্রেটিদেরও সমবেত হতে দেখা যায় সেখানে। পুরো অনুষ্ঠান ইউটিউব চ্যানেল-এর মাধ্যমে সরাসরি সম্প্রচারিত হয়।
iphone_1
৪.৭" বিশিষ্ট আইফোন-৬ এবং ৫.৫" বিশিষ্ট আইফোন-৬ প্লাস দুটি ফোনই একই সঙ্গে মালয়েশিয়ার বাজারে ছাড়া হয়েছে। বিভিন্ন মোবাইল সিম কোম্পানি ছাড়াও পাওয়া যাবে এপোল অনলাইনে এপোল স্টোর-এ।

১৬ গিগাবাইট আইফোন-৬ এর দাম ২ হাজার ৩৯৯ রিঙ্গিত যা বাংলাদেশি মুদ্রায় ৬০ হাজার টাকা। ৬৪ গিগাবাইটের দাম ২ হাজার ৭৯৯ রিঙ্গিত বা ৭০ হাজার টাকা এবং ১২৮ গিগাবাইট স্ট্রোরেজ সংবলিত আইফোন-৬ এর দাম ৭৯ হাজার টাকা ধার্য্য করা হয়েছে।
iphone_2
এছাড়া ১৬ গিগাবাইট আইফোন-৬ প্লাস-এর দাম ২ হাজার ৭৯৯ রিঙ্গিত বা ৭০ হাজার টাকা। ৬৪ গিগাবাইটের দাম ৩ হাজার ১৪৯ রিঙ্গিত বা ৭৯ হাজার এবং ১২৮ গিগাবাইট স্ট্রোরেজ সংবলিত আইফোন-৬ এর দাম ৯০ হাজার টাকা ধার্য্য করা হয়েছে।
iphone_3
শুক্রবারই এপোল-এর শোরুমগুলোতে দেখা গেছে গ্রাহকদের উপচে পড়া ভিড়। সবাই তাদের পছন্দের বহু প্রতীক্ষিত মোবাইলটি কিনতে ব্যস্ত।

বাংলাদেশ সময় : ০৭৫৪ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ