ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

মালয়েশিয়া

সালাহউদ্দিনকে ফেরত না পেলে সমুচিত জবাব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৫
সালাহউদ্দিনকে ফেরত না পেলে সমুচিত জবাব

মালয়েশিয়া: সরকারের গুম, খুন, হত্যা, মামলা ও বিএনপি যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদের কোনো খোঁজ না মেলায় প্রতিবাদ সভা করেছে মালয়েশিয়া বিএনপি।

শুক্রবার (২৭ মার্চ) কুয়ালালামপুরের রাজধানী রেস্টুরেন্টে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সালাহউদ্দিনকে ফেরত না পেলে সমুচিত জবাব দেবে বলে সরকারকে হঁশিয়ার জানিয়েছে মালয়েশিয়া বিএনপি।

এ কে এম হাবিবুর রহমান শিশিরের সঞ্চালনায় মালয়েশিয়া বিএনপির প্রস্তাবিত সভাপতি মোহাম্মদ শহীদুল্লাহর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপি নেতা ডক্টর এম কে রহমান আরিফ, আ খ ম রেজাউল করিম, মাজু দেলোয়ার, আব্দুল আজিজ, মো. কাজী সালাউদ্দিন, মো. রমজান আলী ও সবুজ শিকদার।

মোহাম্মদ শহীদুল্লাহ বলেন, বর্তমান অবৈধ আওয়ামী সরকার আইনশৃঙ্খলা বাহিনীর অপব্যবহার করে বিরোধীদলের নেতা-কর্মীদের গুম, খুন, মিথ্যা মামলা দিয়ে গ্রেফতারের পর রিমান্ডের নামে অমানবিক নির্যাতন চালিয়ে বাংলাদেশের মানুষের  গণতান্ত্রিক অধিকার হরণ করছে। তবে আন্দোলনের মুখে আওয়ামী লীগ দিশেহারা হয়ে ক্ষমতা ছাড়তে বাধ্য হবে।

তিনি আরও বলেন, বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদকে আটক করার পর আইনশৃঙ্খলা বাহিনীর নাটকীয় অস্বীকারের ঘটনায় মালয়েশিয়া প্রবাসীরা উদ্বিগ্ন। অবিলম্বে বিএনপির যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমেদকে জনগণের মাঝে ফিরিয়ে দিন।

মো. কাজী সালাউদ্দিন বলেন, সরকার সালাহউদ্দিনকে গুম করে তামাশা করছে। সরকারের উপর মালয়েশিয়া প্রবাসীদের কোনো আস্থা নেই। সালাহউদ্দিনকে ফেরত না দিলে মালয়েশিয়া বিএনপিসহ প্রবাসী বিএনপি নেতা-কর্মীরা দেশে রেমিটেন্সে পাঠানো বন্ধ করে সরকারকে সমুচিত জবাব দেবে।

এ প্রতিবাদ সভায় আরও উপস্থিত ছিলেন কামাল উদ্দিন রানা, জামাল, শওকত সর্দার, মহসীন, শাহীন হাওলাদার, সোহাগ, রিয়াজসহ বিপুল সংখ্যক বিএনপি নেতা-কর্মী।

বাংলাদেশ সময়: ০২২৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ