ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

মালয়েশিয়া

মালয়েশিয়ায় হেলিকপ্টার বিধ্বস্ত, প্রধানমন্ত্রীর সহকারীসহ নিহত ৬

কায়সার হামিদ হান্নান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৫
মালয়েশিয়ায় হেলিকপ্টার বিধ্বস্ত, প্রধানমন্ত্রীর সহকারীসহ নিহত ৬

মালয়েশিয়া: মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে দেশটির প্রধানমন্ত্রী নাজিব রাজাকের এক সহকারী ও সাবেক এক কূটনীতিকসহ অন্তত ছয়জন নিহত হয়েছেন।

শনিবার (৪ এপ্রিল) স্থানীয় সময় বিকেল ৪টা ৫০ মিনিট কুয়ালালামপুর থেকে ৪০ কিলোমিটার দক্ষিণে কাজাং জেলার জালান লালাং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, হেলিকপ্টার যাত্রীরা কুনতানে প্রধানমন্ত্রী নাজিব রাজাকের মেয়ের বিয়ের অনুষ্ঠান শেষে ফিরছিলেন। তবে দুর্ঘটনার কোনো কারণ উল্লেখ করা হয়নি।

হেলিকপ্টারটি বিধ্বস্ত হওয়ার সঙ্গে সঙ্গে স্থানীয় সময় বিকেল ৫টায় ফায়ার সার্ভিস ও দুর্যোগ মন্ত্রণালয়ের কর্মীরা সেখানে পৌঁছান।

মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী জাহিদ হামিদি জানিয়েছেন, হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত কূটনীতিকের নাম জামালুদ্দিন জারজিস। জামালুদ্দিন জারজিস যুক্তরাষ্ট্রে নিযুক্ত মালয়েশিয়ার প্রাক্তন কূটনীতিক ছিলেন।

জাহিদ হামিদি আরও জানান, নিহতদের মধ্যে একজন প্রধানমন্ত্রী নাজিব রাজাকের সহকারীও ছিলেন। নিহতদের মরদেহ কুয়ালালামপুর হাসপাতালে নিয়ে এলে স্বজনদের কান্নায় চারদিকে শোকের ছায়া নেমে আসে।

প্রধানমন্ত্রী নাজিব রাজাক ও স্বরাষ্ট্রমন্ত্রী জাহিদ হামিদি দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৫
কেএইচএইচ/আরএম/এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ