ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

মালয়েশিয়া

বাংলাদেশিদের সহযোগিতার আশ্বাস মালয়েশিয়া হাইকমিশনের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৫
বাংলাদেশিদের সহযোগিতার আশ্বাস মালয়েশিয়া হাইকমিশনের

মালয়েশিয়া: মালয়েশিয়ায় বসবাসকারী ও কর্মরত বাংলাদেশিদের সার্বিক সহযোগিতা করা হবে বলে জানিয়েছেন মালয়েশিয়ার নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত শহীদুল ইসলাম।

বুধবার (২৯ এপ্রিল) মালয়েশিয়া শাখা জাতীয় পার্টির সভাপতি ও দলটির কেন্দ্রীয় সদস্য এস এম রহমান পারভেজ হক তার সঙ্গে সৌজন্য সাক্ষা‍ৎ করতে গেলে এ আশ্বাস দেন রাষ্ট্রদূত।



এ সময় তাকে ফুল দিয়ে অভিনন্দন জানান এস এম  রহমান পারভেজ।

শহীদুল ইসলাম বলেন, মালয়েশিয়ায় বাংলাদেশের বিশাল জনগোষ্ঠী রয়েছে। যাদের পাঠানো রেমিটেন্সে আমাদের অর্থনীতি চাকা ঘোরে। মালয়েশিয়াতে আমাদের সুন্দর একটা কমিউনিটি তৈরি করতে হবে। যে কমিউনিটি আমাদের দেশের ভাবমূর্তি রক্ষা করে।

তিনি বলেন, আমরা চাই বাংলাদেশ কমিউনিটি ভালো কাজ করুক। ভালো যেকোনো কাজে আমরা আছি,  থাকব।

মালয়েশিয়াতে স্বল্প সময়ে শহীদুল ইসলামের কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন পারভেজ। এছাড়া মালয়েশিয়া শ্রমিকদের সমস্যার কথা তুলে ধরেন তিনি।

এদিকে, আগামী ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে প্রবাসী বাংলাদেশিদের জন্য এক কনসার্টের আয়োজন করা হয়েছে বলে রাষ্ট্রদূতকে জানান পারভেজ।   তিনি ওই কনসার্টে রাষ্ট্রদূতকে আমন্ত্রণ জানান।

 ‘প্রবাসে বাংলার মুখ’ নামক এ সংগীত অনুষ্ঠানে আমন্ত্রণ করা হয়েছে বাংলাদেশের জনপ্রিয় কন্ঠশিল্পী আঁখি আলমগীর, বারি সিদ্দিকী, মিতালি, নাছির, মীম ও আফ্রি।

বাংলাদেশ সময়: ০০০৯ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ