ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

মালয়েশিয়া

মালয়েশিয়ায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৪ ঘণ্টা, মে ১৮, ২০১৫
মালয়েশিয়ায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: শেখ হাসিনা স্বদেশে প্রত্যাবর্তনের মাধ্যমে বাংলাদেশে আওয়ামী লীগের পুনঃজন্ম হয়েছে বলে মন্তব্য করেছেন সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আব্দুল মজিদ মণ্ডল।

কুয়ালালামপুরের সান্দার ইন হোটেলে রোববার (১৭ মে) রাতে শেখ হাসিনার ‘স্বদেশ প্রত্যাবর্তন’ দিবস উপলক্ষে মালয়েশিয়া আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য বলেন।



তিনি বলেন, শেখ হাসিনার হাত ধরেই ২১ বছর পর আওয়ামী লীগ বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় আসে। তিনি দেশে ফিরে না আসলে আজ ইতিহাস অন্যরকম হত।

বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে এ সংসদ সদস্য বলেন, খাদ্য, বিদ্যুৎ, মিয়ানমারের সঙ্গে সমুদ্র বিজয়, ভারতের কাছ থেকে বাংলাদেশি ভূখণ্ড ফিরে পাওয়াসহ আরও অনেক সাফল্য শেখ হাসিনার হাত ধরেই হয়েছে।   ভবিষ্যতে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আরও এগিয়ে যাবে বলেও জানান বর্তমান সরকারের এ এমপি।

প্রবাসীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আজ বাংলাদেশে যত রিজার্ভ আছে তা আপনাদের জন্যই। আপনারা এ সহযোগিতা অব্যাহত রেখে নেত্রীর হাতকে শক্তিশালী করুন।

মালয়েশিয়া শাখা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ওয়াহিদুর রহমান ওয়াহিদের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, মালয়েশিয়া শাখা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক মকবুল হোসেন মুকুল, শাহিন সরদার, যুব লীগের আহ্বায়ক তাসকিন আহমেদ, যুগ্ম-আহ্বায়ক মানসুর আল বাশার সোহেল, আবু হানিফ, বিজন মজুমদার, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তারিকুজ্জামান মিতুল, শ্রমিক লীগের আহবায়ক সোহেল বিন রানা, ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক ওয়াজেদ মজুমদার ওয়াসিম, সিরাজগঞ্জের বরবুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম সিরাজ, মোখলেসুর রহমান, সাখাওয়াত হোসেন, নূর মোহাম্মাদ ভুইয়া, এড মিনহাজ উদ্দিন মিরান, আব্দুল বাতেন, হুমায়ুন কবির প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৪১৩ ঘণ্টা, মে ১৮, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ